২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা এলাকার গ্রাম পুলিশদের মাঝে কম্বল বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ১৬, ২০২৩
77
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ্-আল-মানুনের নির্দেশনা ও ব্যাবস্থাপনায় আলমডাঙ্গা থানা এলাকার সকল গ্রাম পুলিশদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ১৫ জানুয়ারী আলমডাঙ্গা থানা চত্তরে চৌকিদার প্যারেড পরিদর্শন শেষে কম্বল বিতরণ করনে অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) আনিসুজ্জামান লালন।

এসময় তিনি বলেন, শান্তি শৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনীর পাশাপাশি গ্রাম পুলিশেরও ভ‚মিকা রয়েছে। তারা গ্রাম এলাকায় সুতীখœ দৃষ্টি রেখে অপরাধীদেও সনাক্ত করে তাদেও গ্রেফতাওে পুলিশকে যথাসাধ্য সহযোগীতা করে থাকেন। গ্রাম এলাকায় খারাপ চরিত্রের লোকেদের গতিবিধি লক্ষ্য করেন এবং মাঝে মাঝে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করেন। পাশের এলাকা থেকে আগত কোন সন্দেহজনক ব্যক্তির উপস্থিতি সম্পর্কেও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করেন। সমাজ উন্নয়নে তাদের অবদান রয়েছে।

অফিসার ইনচার্জ সাইফুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত মোহাম্মদ আব্দুল আলীম, পুলিশ পরির্দশক অপারেশন একরামুল হোসাইন, এসআই সালাহ উদ্দিন, এসআই প্রিয়তোষ, এসআই আমিনুর রহমান, এসআই জমির, এসআই সমীর চন্দ্র, এসআই রাশিদুল হাসান, এসআই মনিরুল ইসলাম, এসআই দেবাশিষ, এসআই ইউসুফ, এসআই সঞ্জিত কুমার, এসআই পলাশ, এএসআই জামির, এএসআই মোস্তফা, এএসআই রিয়াজ, এএসআই রাসেল, এএসআই পলাশ, এএসআই জালাল প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram