২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১৪, ২০২৩
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান আলমডাঙ্গা একাডেমি(আল-ইকরা ক্যাডেট একাডেমি)“র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৩ ডিসেম্বর বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত একাডেমির মূল ভবন চত্তরে এসব আয়োজন করা হয়।


দর্শনা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ড. মুহাম্মদ আব্দুস শহীদ এর সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা কৃত্রিম প্রজনন কেন্দ্রের উপ-পরিচালক ডা. এ.এইচ.এম শামীমুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আবু তালেব, আলমডাঙ্গা উপজেলা শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার ইমরুল হক, একাডেমির বিদ্যোৎসাহি সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব লিয়াকত আলী মোল্লা লিপু, একাডেমির পরিচালনা পরিষদের সহ-সভাপতি মনিরুজ্জামান, আনোয়ারুল করিম, মাওলানা আশরাফুল আলম, মাওলানা আব্দুল কাদের, উপদেষ্টা পরিষদের সদস্য সিরাজুল ইসলাম, এ্যাডঃ রবকুল হোসেন, একাডেমির সাবেক সভাপতি জনাব ফকির মোহাম্মদ, সাবেক সদস্য আলী আকবর, এরশাদপুর একাডেমির অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল কাসেম খান, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল কাশেম, আলমডাঙ্গা পৌর আওয়ামীলীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম।


আলোচনা সভা শেষে একাডেমির শিক্ষার্থীদের উপস্থাপনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়া ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদেরকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে আলমডাঙ্গা একাডেমির সকল শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন নওলামারী আলিম মাদ্রাসার প্রভাষক আঃ সাহিন শাহিদ। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতা এবং পরিচালনার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করেন অত্র একাডেমির পরিচালক মুহাঃ আব্দুল হাই ভারপ্রাপ্ত অধ্যক্ষ এনামুল হক।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram