২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল চক্রের তিন সদস্যকে ১৫ হাজার টাকা জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১০, ২০২২
46
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দালাল চক্রের তিন সদস্যকে ভ্রাম্যমান আদালতে ৫ হাজার করে ১৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে। ১০ আগস্ট বুধবার উপজেলা সহকারি কমিশনার ভ‚মি নির্বাহী ম্যাজিস্ট্রেড রেজওয়ানা নাহিদ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


জানাগেছে, আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী থেকে রোগীদের ভাগিয়ে প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার নিয়ে যাওয়া হয়। এমন সংবাদের ভিত্তিতে ১০ আগস্ট উপজেলা সহকারি কমিশনার ভ‚মি রেজওয়ানা নাহিদ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আহমেদ সাঈদকে সঙ্গে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযান পরিচালনা করেন। এসময় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রোগীদের প্রাইভেট ক্লিনিকে ও ডায়াগনস্টিক সেন্টারগুলোতে নিয়ে যাওয়ার জন্য প্ররোচিত করা অবস্থায় ৩ যুবতিকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে রোগী ভাগিয়ে নিয়ে যাওয়া দালাল চক্রের ৩ যুবতিকে ৫ হাজার টাকা করে ১৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ের ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। পরে তারা জরিমানার টাকা পরিশোধ করে বাড়ি ফিরে যান। এসময় ৩ যুবতি ভবিষ্যতে এ ধরণের গর্হিত কাজের সাথে সম্পৃক্ত হবে না মর্মে অঙ্গীকার করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে ওসমানপুর ক্যাম্প পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram