২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা উপজেলা যুবদলের আহবায়ক খাইরুলের অকাল প্রয়াণ: শোকবিহ্বল বিএনপি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৫, ২০২২
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

 

আলমডাঙ্গা উপজেলা যুবদলের আহ্বায়ক ইঞ্জিনিয়ার খাইরুল আলম (৪৩) স্ট্রোক করে মারা গেছেন ( ইন্নালিল্লাহি--রাজিউন)। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে তিনি স্ট্রোক করেন। গ্রামের মৃত এক ব্যক্তির দাফন কাজ শেষে বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত আলমডাঙ্গার ফাতেমা ক্লিনিকে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিকসুত্রে জানা গেছে, ১৪ জুলাই সন্ধ্যায় তার গ্রাম পারদুর্গাপুরের খেলাফত মন্ডলের জানাযায় অংশ নিয়ে বাড়ি ফিরেন। খাইরুল আলম জানাজা বিষয়ক একটি পোস্টও করেন ফেসবুকে। এরপর তিনি রাতের খাবার খেতে বসেন। এসময় তার বুকে তীব্র ব্যথা অনুভূত হলে তাকে দ্রুত আলমডাঙ্গা শহরের ফাতেমা ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাদি জিয়াউদ্দিন আহমেদ তাকে মৃত ঘোষণা করেন।

যুবদল নেতা খাইরুল আলমের আকস্মিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তাকে দেখতে ক্লিনিকের সামনে বিএনপি নেতাকর্মীরা ভীড় করতে থাকেন। শোকবিহ্বল হয়ে উঠে বিএনপি মহল।
সংবাদ পেয়ে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব শরীফুজ্জামান শরীফ মৃত খাইরুল আলমের বাড়িতে পৌছে শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।

এছাড়া, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উপজেলা বিএনপির সভাপতি আব্দুল জব্বার ও কেন্দ্রীয় যুবদল নেতা এমদাদুল হক ডাবু।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram