১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি টিলু উস্তাদের বড় ভাই না ফেরার দেশে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১২, ২০২০
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা জনপ্রিয় নেতা উপজেলা বিএনপির সভাপতি শহিদুল কাউনাইন টিলু উস্তাদের বড় ভাই জিয়াউল কাউনাইন দিলু স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ( ইন্নালিল্লাহি...............রাজিউন)। ১২ আগস্ট বুধবার সন্ধ্যা ৬ টার দিকে তিনি ঢাকাস্থ লালমাটিয়ার বাসায় স্ট্রোকে আক্রান্ত হন। সে সময় তাকে দ্রæত সিটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল প্রায় ৭৫ বছর।


আলমডাঙ্গা বাবুপাড়ার মৃত আকরাম উদ্দীন হাজীর জৈষ্ঠ্য পুত্র জিয়াউল কাউনাইন দিলু ঢাকায় ব্যবসা করার সুবাদে লালমাটিয়ায় পরিবারসহ বসবাস করতেন। তিনি ধার্মিক ও ভদ্র মানুষ হিসেবে আলমডাঙ্গায় পরিচিত ছিলেন।
মৃত্যুকেলে তিনি স্ত্রী, এক পুত্র ও ২ কন্যা, ভাই- বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রাতেই লাশ আলমডাঙ্গার বাড়িতে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছিল। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় দারুস সালাম প্রাঙ্গণে লাশ দাফন করা হতে পারে বলে পারিবারিকসূত্র জানিয়েছে।


টিলু উস্তাদের বড় ভাইয়ের আকস্মিক মৃত্যুর সংবাদ পেয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতাকর্মি ও আত্মীয় স্বজনরা তার বাড়িতে ছুটে আসেন।


মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে। উপজেলা বিএনপির পক্ষ থেকে সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। পৃথকভাবে অনুরূপ শোক প্রকাশ করেছেন আলমডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র মীর মহিউদ্দিন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram