২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা উপজেলা প্রশাসনের উদ্যোগে খাদ্য সামগ্রী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২৪, ২০২৪
54
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মাঘের শুরুতেই তীব্র শীতে জবুথবু পুরো দেশ। হাড় কাঁপানো শীতের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে কুয়াশার দাপট। উত্তুরের হিম হাওয়ায় আলমডাঙ্গা উপজেলাসহ সারা দেশের মানুষই এখন শীতে অত্যন্ত কাবু। স্বাভাবিক জীবনযাত্রা বিপর্যস্ত। সূর্যের দেখা মিললেও উত্তাপ না থাকায় এবং উত্তুরের হিমেল বায়ু প্রবাহের কারণে তীব্র শীতের অনুভূতি বাড়িয়ে দিচ্ছে কয়েকগুন।

আলমডাঙ্গা উপজেলা প্রশাসন অসহায় দরিদ্রা পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন। ২৪ জানুয়ারি সন্ধ্যায় বুধবার কালিদাসপুর ইউনিয়নের পারকুলা আবাসনের প্রায় ৩৭ টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, কালিদাসপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ শেখ আশাদুুল হক মিকা, পাইকপাড়া ক্যাম্প ইনচার্জ আমিরুল ইসলাম। খাদ্য সামগ্রী বিতরণ শেষে উপজেলা নির্বাহী অফিসার ¯িœগ্ধা দাস উপস্থিত হন খুদিয়া খালী নূরানী, হাফিজিয়া মাদ্রাসা, এতিমখানা ও লিল্লাহ বোর্ডিংয়ের সামনে। তিনি এতিমখানা ও লিল্লাহ বোর্ডিংয়ের ছাত্রদের মাঝে কম্বল বিতরণ করেন। ফেরার পথে তিনি তীব্র শীতে রাস্তায় পাখি ভ্যান চালকদের হাতে মাঝে কম্বল বিতরণ করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram