২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ৫০ মামলা ও ৪০ টি মোটরসাইকেল আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৩০, ২০২০
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় জেলা ট্রাফিক পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে ৫০টি মামলা ও ৪০টি মটরসাইকেল আটক করেছে। গতকাল রবিবার সকাল থেকে সন্ধ্যা অবধি শহরের বিভিন্ন মোড়ে মোড়ে অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে ৫০টি মটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ৪০ টি মটরসাইকেল আটক করে আলমডাঙ্গা থানা হেফাজতে রাখা হয়েছে।


জানাগেছে, চুয়াডাঙ্গা ট্রাফিক পুলিশের ট্রাফিক ইন্সেপেক্টর সাহাবুদ্দিন ও ট্রাফিক ইন্সেপেক্টর আহসান হাবীবের নির্দেশে সার্জেন্ট মৃত্যুঞ্জয়ী বিশ্বাস, সার্জেন্ট মাহবুব কবীর, এটিএসআই নাসির উদ্দিন, এটিএসআই আব্দুস সাত্তার ও কন্সটেবল আজম ও আলমগীরকে সঙ্গে নিয়ে আলমডাঙ্গা শহরের গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে সকাল থেকে বিকাল পর্যন্ত অভিযান পরিচালনা করেন।

এ অভিযানে মটরসাইকেলের কাগজপত্রে ত্রæটি থাকায় ৫০টি মামলা প্রদান করেছে। এছাড়া রেজিষ্টেশন বিহীন/ কাগজপত্র না থাকায় ৪০টি মটরসাইকেল আটক করেছে।

সার্জেন্ট মৃত্যুঞ্জয়ী বিশ্বাস জানান, সড়ক পরিবহন আইন ২০১৮র বিভিন্ন ধারায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কাজপত্রের বিভিন্ন ত্রুটি থাকায় ৫০টি মটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও রেজিষ্টেশন বিহীন/কোন কাগজপত্র না থাকায় ৪০ মটরসাইকেল আটক করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram