২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ৩ মাদক সেবীর কারাদন্ড ও জ‌রিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৫, ২০২৩
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদক সেবনের অপরাধে ৩জনকে ৩ মাস করে কারাদন্ড ও ১০০ টাকা করে অর্থদন্ড করা হয়েছে। তিন মাদক সেবীর নিকট থেকে ১ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ১ পুটলা গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে তা ধংস করা হয়। ১৪ মে বেলা সাড়ে ১১ টার সময় সাদাব্রিজ এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার ভ‚মি রেজওয়ানা নাহিদ।


আদালত সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সহকারি কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদের নেতৃত্বে আলমডাঙ্গা থানা পুলিশ পৌরসভার সাদাব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ১ পুটলা গাঁজা ও গাঁজা সেবনের সরাঞ্জামসহ কালিদাসপুর গ্রামের হামিদুল ইসলামের ছেলে ইমরান হোসেন (২৬), পৌর এলাকার কলেজপাড়ার আলী হোসেনের ছেলে নাসির উদ্দিন (৩১) ও গোবিন্দপুর গ্রামের মৃত খাজা আহম্মেদের ছেলে শামিম আহম্মেদ (৩৮)কে আটক করে।

পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদক সেবনের অপরাধে প্রত্যেককে ৩ মাস করে বিনাশ্রম কারাদÐ ও ১০০ টাকা করে অর্থদÐ প্রদান করেন ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram