২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ২ জনসহ চুয়াডাঙ্গা জেলায় নতুন আক্রান্ত ২৯

প্রতিনিধি :
সাম্প্রতিকী ডেক্স
আপডেট :
জুলাই ২৮, ২০২০
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় নতুন করে ২৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। গতকাল সোমবার রাতে চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ১৪ জনের মধ্যে সবগুলোয় চুয়াডাঙ্গা পৌর এলাকার বাসিন্দা এবং আলমডাঙ্গা উপজেলায় ২ জন এবং জীবননগর উপজেলায় ১৩ জন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫শ’ ৪৭ জন, সুস্থ হয়েছে ২৬৯ জন এবং মৃত্যুবরণ করেছে ৯ জন।

চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, গতকাল সোমবার জেলার ৪ উপজেলা থেকে মোট ২৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গতকাল সোমবার রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে মোট ৭৪ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। যার মধ্যে ২৯ জনের শরীরে করোনা পজিটিভ। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ১৪ জনের ভিতরে সবগুলোয় চুয়াডাঙ্গা পৌর এলাকার বাসিন্দা। যার মধ্যে ঝিনাইদহ বাসষ্ট্যান্ড পাড়ার ১ জন, সিনেমাহল পাড়ার ২ জন, সদর থানার ২ জন পুলিশ সদস্য , মাঝেরপাড়ার ১ জন, দক্ষিণ হাসপাতাল পাড়ার ১ জন, বড় বাজারপাড়ার ২ জন, মুক্তিপাড়ার ২ জন, এতিমখানা পাড়ার ১ জন, একাডেমি মোড়ের ১ জন। আলমডাঙ্গা উপজেলার ২ জনের মধ্যে পৌর এলাকার ১ জন এবং হাড়দির ১ জন। জীবননগর উপজেলার ১৩ জনের মধ্যে মিনাজপুরের ১ জন, সুটিয়ার ৩ জন, জীবননগর পৌরসভার ১ জন, জীবননগর ব্র্যাক অফিসের ২ জন, শাপলাকলিপাড়ার ১ জন, কাশিপুরের ২ জন, বাঁকার ১ জন, পুরাতন তেঁতুলিয়ার ১ জন ও শাঁখাড়িয়ার ১ জন। যার মাধ্যে ১৯ জন পুরুষ ও ১০ জন নারী এবং তাদের বয়স ৯ বছর থেকে ৭০ বছরের ভিতর। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫শ’ ৪৭ জনে দাড়ালো। যার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৬৯ জন এবং মৃত্যুবরণ করেছেন ৯ জন। তিনি আরও বলেন, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসেলেশনে বর্তমানে ভর্তি আছে ৫৬ জন এবং হোম আইসোলেশনে আছে ২শ’ ১০ জন। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ২৯ জন এবং হোম কোয়ারেন্টাইনে আছেন ৮৬০ জন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram