১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ২সহ জেলায় নতুন করে ১৮ জন করোনা শনাক্ত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৯, ২০২০
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় নতুন করে ১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। শুক্রবার রাতে চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৪ জন, আলমডাঙ্গা উপজেলায় ২ জন, দামুড়হুদা উপজেলায় ৬ জন ও জীবননগর উপজেলায় ৬ জন।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১২শ’ ২৫ জন, সুস্থ হয়েছে ৭শ’ ১২ জন এবং মৃত্যুবরণ করেছে ২৯ জন।


চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, গতকাল শুক্রবার রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে মোট ৪৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। যার মধ্যে ১৮ জনের শরীরে করোনা পজিটিভ। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৪ জন, আলমডাঙ্গা উপজেলায় ২ জন, দামুড়হুদা উপজেলায় ৬ জন ও জীবননগর উপজেলায় ৬ জন।

সদর উপজেলার ৪ জনের মধ্যে সরোজগঞ্জের জলিবিলা গ্রামের ১ জন, বোয়ালিয়া গ্রামের ১ জন , সদর হাসপাতাল সড়কের ১ জন।

আলমডাঙ্গা উপজেলায় ২ জনের মধ্যে মুন্সিগঞ্জের ২।

দামুড়হুদা উপজেলায় ৬ জনের মধ্যে দামুড়হুদা দশমীপাড়ার ১ জন, কার্পাসডাঙ্গার ১ জন, বিঞ্চপুরের ১ জন, রামনগরের ১ জন, ও দর্শনার শ্যামপুরের ২ জন।

জীবননগরের ৬ জনের মধ্যে উথলীর ২ জন, জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন, দৌলতগঞ্জের ১ জন, ধোপাখালি গ্রামের ১ জন , শাপলাকলিপাড়ার ১ জন রয়েছে।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১২শ’ ২৫ জন, সুস্থ হয়েছে ৭শ’ ১২ জন এবং মৃত্যুবরণ করেছে ২৯ জন। নতুন আক্রান্তদের মধ্যে ৯ জন পুরুষ ও ৯ জন নারী।

যাদের বয়স ১৯ থেকে ৮০ বছরের মধ্যে। আক্রান্তদের মধ্যে বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি আছে ৩৬ জন, হোম আইসোলেশনে আছে ৪শ’ ৪০ জন। এদিকে, বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছে ১৬ জন হোম কোয়ারেন্টাইনে আছে ১ হাজার ৩৬ জন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram