১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ২জনসহ জেলায় ১০জন করোনা শনাক্ত ।। এ পর্যন্ত ৯৯৭ জন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৫, ২০২০
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গা প্রতিনিধি,: চুয়াডাঙ্গায় আরো ১০জন করোনা শনাক্ত। এ নিয়ে করোনায় আক্রান্ত হলেন ৯৯৭ জন। শনিবার গত ১৪ আগষ্টের ফলাফল আসে ২৬ টি নমুনার তার মধ্যে ১০ টি পজিটিভ।

আক্রান্ত ব্যক্তিদের মধ্যে রয়েছেন জেলার সদর উপজেলায় ৬জন, আলমডাঙ্গা ২ ও দামুড়হুদা উপজেলায় ২জন । এদের মধ্যে পুরুষ ৮ জন ও নারী সদস্য ২ জন । বয়স ৩৩ থেকে ৭০ বছর। এ নিয়ে আক্রান্ত সংখ্যা দাঁড়ালো ৯৯৭ জন ।

সদর উপজেলার ৬ জনের মধ্যে কোর্টপাড়ার ১ জন ,দৌলতদিয়াড়ের গ্রামের ১ জন ,বাগান পাড়ার ১ জন ,সরোজগঞ্জের ১ জন নূর নগর গ্রামের ১ জন ও যশোর চৌগাছার বাসিন্দা হলেও চুয়াডাঙ্গা সদর থেকে নমুনা দেয়ায় সদরের মধ্যে তার হিসাব আনা হয়েছে ।

আলমডাঙ্গার ২ জনের মধ্যে হাটবোয়ালিয়ার ১ জন , মোড়ভাঙ্গার ১ জন ।

দামুড়হুদা উপজেলার দামুড়হুদার নিবার্হী অফিসের বাংলোর ১ জন ও অপরজন দামুড়হুদা শহরের বাসিন্দা।

চুয়াডাঙ্গা সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা যায়, শনিবার রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাব থেকে এ তথ্য আসে। চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা: এএসএম মারুফ হাসান রাত সাড়ে ৯টায় এ তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য ,জেলায় আক্রান্ত ব্যক্তিদের মধ্যে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ৫৫জন ও হোম আইসোলেশনে ৪২৪জন চিকিৎসা নিচ্ছেন। এ দিন ৫জন সুস্থ সহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৯৭জন । এ পর্যন্ত মোট মৃত্যু বরণ করলেন ১৯ জন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram