১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় হাত-মুখ বাঁধা অবস্থায় বি‌শিষ্ট চাউল ব‌্যবসায়ী দম্প‌ত্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৪, ২০২২
56
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় হাত-মুখ বাঁধা অবস্থায় বি‌শিষ্ট চাউল ব‌্যবসায়ী ও শিল‌া সি‌নেমা হ‌লের মা‌লিক ন‌জির উ‌দ্দিন দম্প‌ত্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

২৪ সে‌প্টেম্বর শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে আলমডাঙ্গা পৌর এলাকার পুরাতন বাজার পাড়ায় নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন- আলমডাঙ্গা পৌর এলাকার পুরাতন বাজার পাড়ার বাসিন্দা বি‌শিষ্ট চাউল ব‌্যবসায়ী ও শিলা সি‌নেমা হ‌লের মা‌লিক নজির উদ্দির (৭০) ও তার স্ত্রী ফরিদা খাতুন (৬০)।


ন‌জির উ‌দ্দি‌নের মে‌য়ে শিলা খাতুন জানান, সকা‌লে পিতা মাতা‌কে কল দি‌য়ে না পে‌য়ে খোজ কর‌তে আ‌ছি। বা‌ড়ি‌তে এ‌সে দেখ‌তে পায় গে‌টে তালা দেওয়া। তালা ভে‌ঙ্গে ভিত‌রে প্রবেশ ক‌রে দেখ‌তে পায় পিতার লাশ গোসল খানায় ও মা‌য়ের লাশ ঘ‌রের মে‌জে‌তে প‌ড়ে আ‌ছে।

স্থানীয়রা জানান, সকালে নজির উদ্দিনের বাড়িতে কোন সাঁড়া শব্দ না পেয়ে ডাকা ডাকি করেন প্রতিবেশীরা। পরে জানালা দিয়ে তাদের মরদেহ দেখতে পান তারা। জমিজমা সংক্রান্ত বিরোধের কারণে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে কাজ করছে পুলিশের একাধিক টিম। তবে, হত্যাকাণ্ডের কারণ প্রাথমিকভাবে এখনও জানা যায়নি। তাদেরকে হত্যা করে ঘরের মধ্যে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে দেয়া হয়। নজির উদ্দিনকে গোসল খানার ভিতর হাত,পা বেঁধে শ্বাসরোধে ও তার স্ত্রীকে ঘরের মেঝেতে ধারালো অস্ত্রের আঘাতে খুন করা হয়েছে। ক্রাইম সিন অক্ষত রাখা হয়েছে। পিবিআই ও সিআইডি টিম, র‌্যাবকে খবর দেয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram