১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৮, ২০২০
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় স্বাস্থ্য বিধি না মানা, মাস্ক ব্যবহার না করে বাহিয়ে আসা ও ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবসা করাসহ বিভিন্ন অপরাধে পৃথক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করেছেন। ১৮ জুলাই উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পৃথক তিনটি স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা মোট ১৬ হাজার ৫শ'টাকা জরিমানা আদায় করেন।


জানা গেছে, আলমডাঙ্গা শহরে মাস্ক ব্যবহার না করা, স্বাস্থ্য বিধি না মানা, মাস্ক ব্যবহার না করে বাহিয়ে আসা ও ব্যবসা প্রতিষ্ঠানে বসে ব্যবসা করাসহ বিভিন্ন অপরাধে বেলা ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মোহা: লিটন আলী, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো: হুমায়ন কবীর ও চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: ফিরোজ হোসেন পৃথক ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

শহরের লালব্রিজ পশুহাট মোড়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন আলী ভ্রাম্যমান আদালত পরির্চালনা করে স্বাস্থ্য বিধি না মানা ও মাস্ক ব্যবহার না করার অপরাধে আসাদুলকে ৩শ টাকা, মনিরুল ইসলামকে ১শ টাকা, আসাদুলকে ১শ টাকা, সুমনকে ১শ টাকা, মিলনকে ১শ টাকা, জামালকে ২শ টাকা, উজ্জ্বলকে ১শ টাকা, মামুনকে ১শ টাকা, ইছাহককে ১শ টাকা, টগরকে ২শ টাকা, কামালকে ২শ টাকা, গোলামকে ১শ টাকা, সালামকে ২শ টাকা, মানিককে ২শ টাকা, রাজুকে ১শ টাকা, আলিফকে ১শ টাকা, ইয়ামিনকে ১শ টাকা খাইরুলকে ২শ টাকা, ইসমাঈলকে ১শ টাকা, কামালকে ৫০টাকা, সাব্বিরকে ৫০টাকা, শহিদুলকে ১শ টাকা, রাজুকে ১শ টাকা, বিল্লালকে ২শ টাকা, ইব্রাহিমকে ১শ টাকা, সামিউলকে ২শ টাকা, ছানোয়ারকে ১শ টাকা, সেন্টুকে১শ টাকা,মাসুদকে ১শ টাকা, কাসেম আলীকে ১শ টাকা, জমির আলীকে ১শ টাকা জরিমানা করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী মাস্ক ও সাবান বিতরণ করেন।


অপরদিকে একই সময় আলমডাঙ্গা সহকারি কমিশনার ভুমি মো: হুমায়ন কবির শহরের হাজি মোড়ের বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। হাজি মোড়ের ব্যবসায়ী রবিউল ইসলামকে ১হাজার ৫শ টাকা, রিপন আলীকে ১হাজার ৫শ টাকা, আশরাফ আলীকে ১হাজার ৫শ টাকা, শাহীনুরকে ৩ হাজার ৫শ টাকা, ঝন্টু মিয়াকে ১হাজার ৫শ টাকা , হামিদুর রহমানকে ১ হাজার টাকা, আললাহর দান হোটেল মালিক হাফিজকে ১হাজার টাকা জরিমানা করেন।


এদিকে চুয়াডাঙ্গা থেকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফিরোজ হোসেন কালিদাসপুর সাদা ব্রিজ মোড়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। সাদা ব্রিজ মোড়ের ব্যবসায়ী রাশিদুল ইসলামকে ৫শ টাকা ও মোটর সাইকেল চালক মিজানুর রহমানকে ৫শ টাকা জরিমানা করেছে। এ সময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানার এস আই জামাল হোসেন, এএসআই কামরুল ইসলাম ও এএসআই ইউসুফ সঙ্গীয় ফোর্স।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram