২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় সখি ফিল্মস্ ও সৃষ্টি মাল্টিমিডিয়ার আয়োজনে ইফতার ও দোয়ামাহফিল অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৫, ২০২২
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় সখি ফিল্মস্ ও সৃষ্টি মাল্টিমিডিয়ার আয়োজনে ইফতার ও দোয়ামাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৪ এপ্রিল বৃহস্পতিবার হেমলেট কফি হাউজে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে সখি ফিল্মস্ ও সৃষ্টি মাল্টিমিডিয়ার সভাপতি আব্দুর জব্বার লিপুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর।

বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড.সালমুন আহমেদ ডন, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফি, সখি ফিল্মস্ ও সৃষ্টি মাল্টিমিডিয়ার এবং তরিকা গ্রæপরে উপদেষ্টা, পৌ আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিয়ার রহমান ফারুক, প্যানেল মেয়র খন্দকার মজিবুল ইসলাম, কাউন্সিলর আলাল উদ্দিন, সাংবাদিক হামিদুল ইসলাম আজম, ফিরোজ ইফতেখার, সখি ফিল্মস্ ও সৃষ্টি মাল্টিমিডিয়ার পরিচালনক হাফিজুর রহমান জীবন।

সখি ফিল্মস্ ও সৃষ্টি মাল্টিমিডিয়ার উপদ্রেষ্ঠা শামীম রেজার উপস্থাপনায় অভিনেতা রাজিবুল ইসলাম রাজিব, রাশেদুল ইসলাম সাইজি, সাংবাদিক শরিফুল ইসলাম রোকন, জাফ্ফার আলী মনা, সিরাজুল ইসলাম, আরমান আলী, মামুন, মোস্তাক আলী, রিপন, আলমগীর হোসেন, জাহাঙ্গীর, আলমগীর, রেজাউল হক, চিকন আলী, সজীব, রানা, জামাল, জীবন, পাভেল, সোহেল রানা, পারভেজ, তরুণ কুমারসহ সকল সদস্যবৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram