২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় শ্রী শ্রী মহাশশ্মান মন্দিরের উদ্যোগে ২দিন ব্যাপি পুজা ও ভাগবৎ কির্তন অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২, ২০২২
7
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় শ্রী শ্রী মহাশ্বসান মন্দিরের উদ্যোগে ২দিন ব্যাপি পুজা ও ভাগবৎ কির্তন অনুষ্ঠিত হয়েছে। ১ এপ্রিল অনুষ্ঠান শেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদের সভাপতি শশ্মান কমিটির সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মনিন্দ্রনাথ দত্তের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা পৌর মেয়র হাসান কাদির গনু। প্রতি বছরের ন্যায় এবছরও শশ্মান ঘাটে পূজা ও কির্তন অনুষ্ঠিত হয়েছে। এর আগে মহাশশ্মানের উন্নয়নে পৌর সভা থেকে অর্থ বরাদ্দ দেওয়া হয়েছে। বাকি অসামাপ্ত যে কাজ আছে, সেটাও অতি সত্তর সমাপ্ত করা হবে। আমরা হিন্দু মুসলিম সকলে মিলে সাম্প্রদায়িক সম্প্রিতি বজায় রাখব।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সহসভাপতি প্রশান্ত কুমার অধিকারী, জেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি সমীর কুমার দে, যুগ্ম সম্পাদক সুশান্ত কুমার সাহা বুদ্ধু, সাংগঠনিক সম্পাদক ও শশ্মান কমিটির সহআইন সম্পাদক এবং আলমডাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন সরকার, পৌর পূজা উৎযাপন পরিষদের সভাপতি ও শশ্মান কমিটির সাংগঠনিক সম্পাদক পরিমল কুমার কালু ঘোষ, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক বিশ^জিৎ সাধু খাঁ, আলমডাঙ্গা পৌর হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদের সভাপতি লিপন বিশ^াস, সম্পাদক ও শশ্মান কমিটির সহসাংগঠনিক সম্পাদক পলাশ আচর্য্য, পৌর পূজা উৎযাপন পরিষদের সাধারন সম্পাদক জয় কুমার বিশ^াস, শশ্মান কমিটির আইন সম্পাদক শুধাংশু ব্যানার্জী।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও মহা শশ্মান কমিটির সাধারন সম্পাদক ডা.অমল কুমার বিশ^াসের উপস্থাপনায় উপস্থিত ছিলেন উৎপল, মুক্তি, পবন, মদন সাহা, মিলন দাস, রিপন দে, সুশান্ত রায়, গনেশ, অজিত ভারতী, অমল দত্ত প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram