২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট-২০২২ আগামী ৩০ সেপ্টেম্বর শুক্রবার উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৯, ২০২২
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

“খেলাধুলায় বাড়ে বল, মাদক নয় খেলতে চল” এ প্রতিপাদ্যাকে সামনে রেখে আলমডাঙ্গা উপজেলা প্রশাসন শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট-২০২২“র আয়োজন করেছে। আগামী ৩০ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৩টায় এ টিম মাঠে(প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়াম) টুর্নামেন্টের উদ্বোধন করা হবে। ২৮ সেপ্টেম্বর বিকাল ৪টায় আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানান যে, টুর্নামেন্টে ৮টি দল অংশ গ্রহন করবে। নক আউট পদ্ধতিতে টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়ে।

৩০ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৩টায় টুর্নামেন্টের উদ্বোধনী খেলা উদ্বোধন করবেন জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। উদ্বোধনী খেলায় কালিগঞ্জ সুগার মিলস ফুটবল একাডেমী বনাম ভেড়ামারা স্পোর্টস একাডেমী প্রতি›দ্বীতা করবেন। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে প্রাইজমানি হিসেবে ৫০ হাজার টাকাসহ দৃষ্টিনন্দন ট্রফি এবং রানারআপ দলকে প্রাইজমানি হিসেবে ৩০ হাজার টাকাসহ দৃষ্টিনন্দন ট্রফি প্রদান করা হবে। প্রত্যেক ম্যাচের সেরা খেলোয়াড় এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড়কে পুরস্কৃত করা হবে। প্রতিদিন বিকাল ৩টায় টুর্নামেন্ট শুরু হবে।

প্রথম রাউন্ড-৩০ সেপ্টেম্বর শুক্রবার কালিগঞ্জ সুগার মিলস ফুটবল একাডেমি বনাম ভেড়ামারা স্পোর্টস একাডেমী, ২ অক্টোবর ২০২২ পোড়াদহ ওয়ানডার্স বনাম কোটচাঁদপুর সাহসসেবা সংস্থা, ৭ অক্টোবর ২০২২ কুষ্টিয়া ফুটবল একাডেমি বনাম মিরপুর নওজোয়ান সমিতি, ৮ অক্টোবর ২০২২ খুলনা মোহামেডান বানান ঈশ্বরদী ব্রাদার্স ইউনিয়ন। ১০ ও ১১ অক্টোবর সেমিফাইাল এবং ১৪ অক্টোবর ফাইনাল টুর্নামেন্ট আড়াই টার সময় অনুষ্ঠিত হবে।


খেলাধুলা যেমন নির্মল আনন্দ দেয় তেমনি স্বাস্থ্য ও মন উভয় ভালো রাখে। তাছাড়া খেলাধুলার মাধ্যমে যুবসমাজ মাদক সেবনসহ যে কোন খারাপ কাজ থেকে দূরে থাকে। আলমডাঙ্গা উপজেলাবাসি ঐতিহ্যগতভাবে খেলাধুলার মানুষ হিসাবে পরিচিত।

শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট- ২০২২ এর শুভ উদ্বোধন অনুষ্ঠানসহ টুর্নামেন্টের সকল খেলা ও উপভোগ করার জন্য আলমডাঙ্গা উপজেলা বাঁশি সহ সবাইকে অনুরোধ করা হলো। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক খন্দকার জিহাদ ই জুলফিকার টুটুল, বাদেমাজু বাদল স্মৃতি একাডেমির প্রধান শিক্ষক নুরুল ইসলাম দিপু, পৌর সভার প্যানেল মেয়র জহুরুল ইসলাম স্বপন, অ্যাথরেটিক মিজানুর রহমান, কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামীম রেজা, সোহাগ আলী, আলমডাঙ্গা মন্ডলসহ সাংবাদিক বৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram