২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১, ২০২২
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বর্ণাঢ্য আয়োজনে আলমডাঙ্গায় শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট ২০২২ উদ্বোধন করা হয়েছে। ৩০ সেপ্টেম্বর শুক্রবার আলমডাঙ্গা উপজেলা প্রশাসনের আয়োজনে ৮ দলের ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

এসময় প্রধান অতিথি বলেন, ফুটবল যে আপামর জনসাধারণের প্রাণের খেলা ও সবচেয়ে জনপ্রিয় খেলা, আজকের খেলার মাঠে হাজার হাজার দর্শক উপস্থিতি তার বাস্তব প্রমাণ। নিয়িমিত খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। কাজে মনোযোগ তৈরি হয়। তিনি বলেন, ‘যুব সমাজকে মাদকাসক্তের হাত থেকে রক্ষা করতে ফুটবল, ক্রিকেটসহ বিভিন্ন রকমের খেলাধুলা আয়োজনের বিকল্প নেই। আমরা যত বেশি করে এসব খেলাধুলার আয়োজন করতে পারব, আমাদের তরুণ প্রজন্ম বিশেষ করে ছাত্র এবং যুব সমাজ মাদক মুক্ত থাকবে। সুস্থ এবং সুন্দর জাতি গঠনে খেলাধুলার বিকল্প নেই।


উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরের সভাপতেিত্ব বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন, পৌর মেয়র হাসান কাদির গনু, উপজেলা সহকারি কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ, নির্বাহী ম্যাজিস্ট্রেড শাহিদুল আলম, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, বীর মুুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ জকু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক খন্দকার জিহাদ ই জুলফিকার টুটুল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্প্াদক ইয়াকুব আলী মাস্টার, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাতক মতিয়ার রহমান ফারুক, বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, সম্পাদক কামাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন।

কলেজিয়েট স্কুলের উপধ্যাক্ষ্য শামীম রেজার উপস্থাপনায় উপস্থিত ছিলেন উপজেলা রিসোর্চ ইন্সটেক্টর জামাল হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান জাহাঙ্গীর আলম, কাউন্সিলর জহুরুল ইসলাম স্বপন, আব্দুল গাফফার,অ্যাড. মখলেছুর রহমান, ডা. নজরুল ইসলাম, বনিক সমিতির ক্যাশিয়ার আলাউদ্দিন, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রাজাবুল হক মনা, শিক্ষক নুরুল ইসলাম দিপু, হারেছ উদ্দিন, ইলিয়াস হোসেনসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

খেলায় ধারাভাষ্য প্রদান করেন হাফিজুর রহমান জীবন। খেলা রেফারির দায়িত্ব পালন করেন রিয়ান, সহকারি রেফারি লিটা ও পারভেজ। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করে নির্দিষ্ট সময় পার হওয়ার পর ভেড়ামারা স্পোর্টস একাডেমী ট্রাইবেকারে ৫-৪ গোলে কালিগঞ্জ সুগার মিলস্ ফুটবল একাডেমীকে হারিয়ে জয় লাভ করে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram