২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় শিয়ালের গায়ের উপর ইঞ্জিত চালিত আলমসাধু উঠে নিয়ন্ত্রন হারিয়ে আহত ২

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২৬, ২০২২
7
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় শিয়ালের গায়ের উপর ইঞ্জিত চালিত আলমসাধু উঠে নিয়ন্ত্রন হারিয়ে আলমসাধু চালকসহ দুজন মারাত্মক জখম হয়েছে। গতকাল ২৬ মে বৃহস্পতিবার সন্ধ্যার পর কুষ্টিয়া থেকে ক্রোকারিজের মালামাল কিনে জীবননগর ফেরার পথে আলমডাঙ্গা বন্ডবিল গেটের নিকট এ দূর্ঘটনা ঘটনা ঘটে।


জানাগেছে, জীবননগরের বিসমিল্লাহ ক্রোকারিজের মালিক আলামিন ও একই এলাকার ক্রোকারিজ ব্যবসায়ী মাসুম বৃহস্পতিবার বিকালে আলমসাধু যোগে কুষ্টিয়ায় ক্রোকারিজের মালামাল ক্রয় করতে যায়। মালামাল ক্রয় শেষে সন্ধ্যার পর বাড়ি ফেরার পথে আলমডাঙ্গা পৌর এলাকার বন্ডবিল গেটের নিকট পৌছালে একটি শিয়াল দৌড়ে এসে গাড়ির নিচে পড়ে। এসময় আলমডাঙ্গা চালক ক্রোকারিজ ব্যবসায়ী আলামিন গাড়ির নিয়ন্ত্রন হারিয়ে ফেললে আলমসাধু গাড়ি উল্টে যায়।

গাড়ি উল্টে আলামিনের একটি পায়ে ও মাসুদের মাথায় মারাত্মক জখম হয়। তাদের দুজনকে উদ্ধার করে প্রথমে আলমডাঙ্গা একটি স্থানীয় ক্লিনিকে ও পরে কুস্টিয়া জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram