২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মোবাইল ফোনে টাকার বিনিময়ে লুডু গেমের মাধ্যমে জুয়া খেলার ৪ জন আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ৮, ২০২৩
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ জুয়া বিরোধী অভিযান চালিয়ে মোবাইল ফোনে টাকার বিনিময়ে লুডু গেমের মাধ্যমে জুয়া খেলার সময় নগদ টাকাসহ ৪ জনকে আটক করেছে। ৬ এপ্রিল বৃহস্পতিবার রাতে পৌর এলাকার গোবিন্দপুর মাঠপাড়ার থেকে তাদেরকে টাকা দিয়ে মোবাইলে লুডু খেলার সময় আটক হয়। এসময় নগদ টাকা ও লুডু গেমে জুয়া খেলায় ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়েছে।


জানাগেছে, পৌর এলাকার গোবিন্দপুর মাঠপাড়ার সাইফুল ইসলামের বাড়ির পিছনে ফাঁকা মাঠে কয়েকজন যুবক মোবাইল ফোনে টাকার বিনিময়ে লুডু গেমের মাধ্যমে জুয়া খেলা করছে। এমন সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার এসআই আশিকুল হক, এসআই দেবাশিষ মহলদার ও এএসআই জালাল উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। পুলিশ মোবাইল ফোনে টাকা দিয়ে লুডু গেমের মাধ্যমে জুয়া খেলা অবস্থায় গোবিন্দপুর মাঠপাড়ার মৃত সাহাজ উদ্দীনের ছেলে শহিদুল ইসলাম(৩০), একই পাড়ার শহিদুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (৩২), সোহেল আলীর ছেলে রিংকু আলী(১৮) ও হেলাল উদ্দিনের ছেলে কিশোর মোহাম্মদ নাঈম(১৫)কে আটক করে।

আটকের পর তাদের নিকট থেকে নগদ ২ হাজার ৭শ ৫০ টাকা ও জুয়া খেলায় ব্যবহৃ একটি মোবাইল ফোন উদ্ধার করে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় ১৮৬৭ সালের প্রকাশ্যে জুয়া আইনের ৩/৪” ধারায় মামলা দায়ের করা হয়েছে। গতকালই তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram