২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মামলা থেকে বাঁচতে অসহায় মহিলাকে ফাঁসানোর অভিযোগ তুলে সংবাদ সম্মেলন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১২, ২০২০
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

  আলমডাঙ্গার ঘোষবিলা গ্রামের মাহিন উদ্দিন ও তার ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন একই গ্রামের জমিলা খাতুন ।মামলা থেকে বাঁচতে ওই দুই ব্যক্তি নিজের ঘরে আগুন দিয়ে অসহায় হতদরিদ্র মহিলাকে ফাঁসানোর অভিযোগ তুলে গত ১২ সেপ্টেম্বর  সংবাদ সম্মেলন করা হয়েছে।

 

 লিখিত বক্তব্যে আলমডাঙ্গা জামজামি ইউনিয়নের ঘোসবিলা গ্রামের আনিছুর রহমানের স্ত্রী জামিলা খাতুন জানান, তার ছেলে মিজানুর রহমানকে গত ১৭/৭/২০২০ ইং তারিখে মালদ্বীপে আটকিয়ে রেখে অপহরনের নাম করে মুক্তিপন হিসেবে ৩ লক্ষ টাকা দাবি করে কিছু লোক। এই টাকার জন্য ঘোষবিলা গ্রামের মৃত মনিরুজ্জামান বাদলের ছেলে মাহিন উদ্দিন ও তার ভাই বদর উদ্দিন চাপ দিতে থাকে। 

দাবিকৃত টাকা দিতে না পারায় তার বসত বাড়ির সাড়ে ৫ শতক জমি বিক্রি করে ২ লক্ষ ৩১ হাজার টাকা নেয় ওই দুজন ব্যক্তি। বাকী ৬৯ হাজার টাকা তিনি কষ্ট করে পরিশোধ করেন। কিন্ত তার পরেও জমিলা খাতুনের ছেলে মিজানুর রহমানের কোন সন্ধান  পাওয়া যাচ্ছে না। এমতাবস্থায়, জামিলা খাতুন বাদী হয়ে চুয়াডাঙ্গা আদালতে মহির উদ্দিন ও বদর উদ্দিনের নামে মামলা দায়ের করেন। ওই মামলার আসামি হিসেবে গত ৮ সেপ্টম্বর থানাপুলিশ বদর উদ্দিনকে আটক করে জেল হাজতে প্রেরণ করে। বর্তমানে তিনি জেল হাজতে আছেন।

এই মামলা থেকে রেহাই পেতে মাহিন ও তার ভাই খোকন নতুন করে জমিইলা খাতুনের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করে। এরই অংশ হিসেবে গত ৯ সেপ্টেম্বর বুধবার রাতে তারা নিজের খড়ির ঘরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে পাশের বাড়ীর গোয়ালও পুড়ে যায়। মহিন ও খোকন নিজেরা আগুন লাগিয়ে তার দোষ অসহায় মহিলার উপর দিচ্ছেন বলে লিখিত সংবাদ সম্মলনে উল্লেখ করা হয়েছে। অসহায় ওই মহিলা উল্লেখিত বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে সংশ্লিষ্ট প্রশাসনের নিকট অনুরোধ জানিয়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram