২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী লক্ষন ও মজিবুল আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ৩০, ২০২০
71
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সারাদেশের ন্যায় আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী লক্ষন ও মজিবুলকে আটক করেছে। ২৯ জুলাই রাতে মহিলা কলেজ সংলগ্ন যাত্রী ছাউনির সামনে থেকে লক্ষনকে ইয়াবাসহ ও মিয়াপাড়া থেকে গাঁজাসহ আটক করে।


জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার রাধিকাগঞ্জ(ফকিরপাড়া)র রতন কর্মকারের ছেলে লক্ষন কর্মকার(৩০)দীর্ঘদিন ধরে আলমডাঙ্গা শহরের বাবুপাড়া, রাধিকাগঞ্জ, পশুহাট এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। সে বিভিন্ন জায়গা থেকে ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা কিনে নিয়ে এসে আলমডাঙ্গায় বিক্রয় করতো। আলমডাঙ্গা থানা পুলিশ তাকে গ্রেফতার করার জন্য বেশ কিছুদিন ওই এলাকায় অভিযান চালায়।

২৯ জুলাই রাতে গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীরের নির্দেশে এসআই শেখ রফিকুল ইসলাম, এসআই আমিনুল ইসলাম, এএসআই কামরুল হাসান, এএসআই মহানন্দ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে লক্ষক কর্মকারকে মহিলা কলেজ সংলগ্ন যাত্রী ছাউনির নিকট থেকে আটক করে। আটকের পর তার নিকট থেকে ৯৫পিস ইয়াবা উদ্ধার করে।

অপরদিকে শহরের মিয়াপাড়ায় অভিযান চালিয়ে উপজেলা আসান নগর গ্রামের মনোয়ার হোসেনের ছেলে মজিবুল(২৫)কে ২শ গ্রাম গাঁজাসহ আটক করে। মজিবুল মিয়াপাড়ার যুবদল নেতা শফিকুল আজম ডালিমের নিকট থেকে গাঁজা ক্রয় করে নিয়ে আসছিল। এসময় আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডালিমসহ অন্যরা পালিয়ে গেলেও মজিবুলকে ২শ গ্রাম গাঁজাসহ আটক করে।

৩০ জুলাই বৃহস্পতিবার পৃথক দুটি মাদক মামলা দায়ের করা হয়েছে। সংশ্লিষ্ঠ মামলায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram