২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মাদক দ্রব্যসহ ৩ ব্যবসায়ী আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ৯, ২০২৩
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা ওসমানপুর ক্যাম্প পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩শ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ৭ মে রবিবার রাতে প্রাগপুর গ্রামস্থ শাহেরপাড়ার জেহের আলীর চায়ের দোকানের সামনে থেকে গাঁজাসহ তাদের আটক করা হয়।


জানাগেছে, কুষ্টিয়ার মিরপুর উপজেলার মালিহাদ গ্রামের মৃধাপাড়ার মৃত মুনছুর প্রামানিকের ছেলে বাবুল ফকির ওরফে বাবলু(৫৮), ঝিনাইদহর কালীগঞ্জ উপজেলার দামোদরপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে কাজল(৩৫) ও আলমডাঙ্গা উপজেলার নারানপুর গ্রামের মৃত আবু বক্কও সিদ্দীকের ছেলে চুন্নু আলী(৪৫) দীর্ঘদিন ধরে মাদক বিক্রয় ও সেবন করে আসছে।

তারা মিরপুর উপজেলা থেকে কৌশলে গাঁজা কিনে নিয়ে বিভিন্ন এলাকায় বিক্রয় করে। রবিবার রাতে ওসমানপুর ক্যাম্প পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এসআই খসরু আলম সঙ্গীয় ফোর্স নিয়ে প্রাগপুর গ্রামের জেহের আলীর চায়ের দোকানের সামনে উপস্থিত হয়। এসময় মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টেরপেয়ে পালানোর চেষ্টাকালে তাদেরকে আটক করা হয়। আটকের পর তাদেরকে তল্লাশি করে ৩শ গ্রাম গাঁজা উদ্ধার করে। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram