২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ভ্রাম্যমান আদালতে ২জনকে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৩, ২০২০
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জুয়া আইনে ও সংক্রামন রোগ( প্রতিরোধ, নিয়ন্ত্রন ও নির্মূল) আইনে ২জনকে জরিমানা করেছেন। আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী ভ্রাম্যমান আদালত পরিচালনা না করেন।


জানাগেছে, উপজেলার হাটবোয়ালিয়া গ্রামের ওমর আলীর ছেলে আতিয়ার রহমান(৪৫) ও হাটুভাঙ্গা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আলমগীর(৫০)সহ বেশ কয়েকজন মিলে প্রায়ই রাতেই হাটুভাঙ্গা মাঠে জুয়া খেলা করে।

গোপন সংবাদের ভিত্তিতে ২২ আগস্ট দিনগত রাতে গভীর রাতে হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বজলুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালনায়। পুলিশের উপস্থিত টেরপেয়ে ৭/৮ জন পালিয়ে গেলেও আতিয়ার ও আলমগীরকে আটক করে। আটকের পর উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলীকে সংবাদ প্রদান করেন।

পরে উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জুয়া আইনে ৬শ টাকা করে ২ জনকে ১হাজার ২শ টাকা ও সংক্রামন রোগ( প্রতিরোধ, নিয়ন্ত্রন ও নির্মূল) আইনে ১ হাজার করে ২ জনকে ২ হাজার টাকা জরিমানা করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram