১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ভ্রাম্যমান আদালতে মাদক সেবীর জেল জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১৪, ২০২৩
13
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় আলিম (৩২) নামের এক মাদক সেবীকে ৬ মাসের বিনাশ্রম কারাদÐ দিয়েছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে পৌর এলাকার রাধিকাগঞ্জে উপজেলা সহকারি কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


কারাদন্ডপ্রাপ্ত আলিম পৌর এলাকার রাধিকাগঞ্জের আব্দুর রহিমের ছেলে।


জানাগেছে, আলমডাঙ্গা পৌরসভাধীন রাধিকাগঞ্জের আব্দুল আলিম কয়েক মাস ধরে গোপনে মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি ও সেবন করে আসছিল । গোপন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার ভূমি রেজওয়ারা নাহিদের নেতৃত্বে জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক শরিয়ত উল্লাহ ও পরিদর্শক নাজমুল হোসেন খাঁন সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করেন। এসময় রাধিকাগঞ্জের বাবুপাড়ার আলিমের বাড়ি থেকে ট্যাপেন্টাডল ট্যাবলেট সেবনের সময় হাতেনাতে আটক করা হয় তাকে । উদ্ধার করা হয় ৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট।


এ সময় উপজেলা সহকারি কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালতের বিচারে মাদক সেবনের দায়ে আলিমকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১শ' টাকা জরিমানা করা হয়।


অন্যদিকে উপজেলার আসাননগর গ্রামের মনোয়ার হোসেনের ছেলে মজিবুরেরর বাড়িতে পৃথক অভিযানে চালিয়ে ১ কেজি ১শ' গ্রাম গাঁজা উদ্ধার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় মজিবুর পলাতক ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram