১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ প্রতিষ্ঠানে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৯, ২০২০
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার শহরের আনন্দধাম এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে ৪টি প্রতিষ্ঠানে জরিমানা করেছে। ৯ নভেম্বর বিকালে আলমডাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে বৃহস্পতিবার এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জানা গেছে, আলমডাঙ্গা শহরের আনন্দধাম এলাকায় দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ নং ধারা লংঘনে  ৪টি প্রতিষ্ঠানে জরিমানা করেছেন। সোমবার বিকালে আলমডাঙ্গা সহকারী কমিশনার (ভূমি) হুমায়ন কবীর আলমডাঙ্গা থানা পুলিশের এসআই কামরুল ইসলামকে সঙ্গে নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত করেনে।

এসময়  আনন্দধাম এলাকার ইলেকট্রনিক্স ব্যববসায়ী সাইফুল ইসলামকে ২হাজার টাকা, হাসিবুল ইসলামকে ১ হাজার টাকা, ফল ব্যবসায়ী আব্দুস সালামকে ১ হাজার ৫শ টাকা, আাব্দুস সামাদকে  ১ হাজার ৫শ টাকা জরিমানা করেন। এসময়  তিনি শহরের আসা ও যাওয়ার সকলকে মাস্ক ব্যবহার ও সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলাচলের নির্দেশ প্রদান করেন। আনন্দধাম ব্রিজের উপর অবৈধভাবে পাখিভ্যান, ইজিবাইক না রাখার জন্য সতর্ক করে দেন এবং অবৈধ দোকানপাট  উচ্ছেদ করে দেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram