২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৪, ২০২২
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ উদ্বোধন করা হয়েছে। ২৪ আগস্ট বুধবার বিকাল ৩ টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের হলরুমে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর।

প্রথম দিনে মোট ৪১৭ জন মুক্তিযোদ্ধাদের মধ্যে জীবিত মুক্তিযোদ্ধা ২১৩ জনের মধ্যে বিতরণ করা হয়েয়ে। বাকি ২০৪ জন মৃত মুক্তিযোদ্ধাদের অভিভাবকের মধ্যে মধ্যে পর্যায়ক্রমে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হবে।

ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণের সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোল্লা আব্দুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সংগঠক ডাক্তার শাহাবুদ্দিন সাবু, সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা এম সবেদ আলী, বীর মুক্তিযোদ্ধা অগ্নি সেনা বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দিন পারভেজ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক পৌর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ নূর মোহাম্মদ জকু, সাবেক মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, সাবেক মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, বীর মুক্তিযোদ্ধা দিদার আলী, বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা জামশেদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন, বীর মুক্তিযোদ্ধা ইসাহক ফরজ প্রমূখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram