২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বিভিন্ন ব্র্যান্ডের পোষাকের সম্ভার নিয়ে উদ্বোধন হল ইউনিক ফ্যাশান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৮, ২০২২
49
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


বিভিন্ন ব্র্যান্ডের পোষাকের সম্ভার নিয়ে আলমডাঙ্গায় উদ্বোধন হল ইউনিক ফ্যাশান। গতকাল ২৮ আগস্ট বিকেলে জাঁকজমকপূর্ণ ওই ফ্যাশন হাউজের শুভ উদ্বোধন করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার হাদী জিয়াউদ্দীন আহমেদ সাঈদ ও বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন।


এ সময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা বণিক সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন, কোষাধ্যক্ষ আলা উদ্দিন, মেডিকেল টেকনোলজিষ্ট ল্যাব (অব) আজিজুল হক সোমা, ইউনিক ফ্যাশন প্রতিষ্ঠানটির মালিক আনোয়ার হোসেন জালাল ও শামিম মাহমুদ, বিশিষ্ঠ ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান, প্রভাষক মিজানুর রহমান মিজা, শরিফুল আলম লিটন, মাহফুজুর রহমান বিপ্লব, ইসলাম স:প্রা:বির প্রধান শিক্ষক রাকিবুস সালেহীন, হাবিবুল করীম চঞ্চল, মেহেদিজ্জামান মিঠু, শিক্ষক সেলিম রেজা, পল্লি সঞ্চয় ব্যাংকের ফিল্ড অফিসার আসাদুজ্জামান, মাসুদ রানা, রোকনুজ্জামান, শামিম হোসেন, হাফিজুর রহমানসহ আলমডাঙ্গা বাজারের বিভিন্ন ব্যবসায়ীবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা হোসাইন আহমেদ ও হাফেজ হযরত আলী।


বিভিন্ন ব্র্যান্ডের অনন্য কালেকশন নিয়ে ইউনিক ফ্যাশন হাউজটি সাজানো হয়েছে। রুচিসম্পন্ন ক্রেতাদের আর আলমডাঙ্গার বাইরে গিয়ে পোষাক কিনতে হবে না বলে মন্তব্য করেছেন উপস্থিত বক্তারা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram