২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বিনামূল্যে চক্ষুরোগী চিকিৎসা ক্যাম্প উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৫, ২০২৩
63
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় বিনামূল্যে চক্ষুরোগী চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। দিনব্যাপী এ ক্যাম্পে ১১১২ জন রোগীকে ব্যবস্থাপত্র ও ঔষধ সেবা প্রদান করা হয়। এ সকল রোগীদের মধ্যে ৪১৩ জনকে চশমা এবং ২০৫ জন রোগীকে বিনামূল্যে চোখের ছানী অপারেশনসহ পরবর্তিতে অপারেশনকালীন রোগীর থাকা-খাওয়া নিশ্চিত করা হয়। ২০৫ জন্যকে নিজস্ব পরিবহণে ছানী অপারেশন করার জন্য যশোর আদ্-দ্বীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

৪ মার্চ শনিবার আলমডাঙ্গা পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয় চত্তরে এ ক্যাম্প উদ্বোধন করা হয়। মরহুম শেখ শামসুদ্দিন আহমদের পরিবারবর্গ, প্রবাসী বন্ধুবর্গ ও যশোর আদ্-দ্বীন হাসপাতালের আয়োজনে উদ্বোধন করেন আলমডাঙ্গা পৌর মেয়র আলহাজ্ব হাসান কাদির গনু ।


উদ্বোধনী অনুষ্ঠানে আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক শেখ আব্দুল কাদিরের সভাপতিত্বে অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ, যশোর আদ-দ্বীন হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার শেখ মহিউদ্দিন, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, এমএস জোহা কলেজের সহকারী অধ্যাপক ইদ্রিস খান, পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইলিয়াস হোসেন, আদ্-দ্বীন হাসপাতালের পরিচালক ফজলুল হক, আলমডাঙ্গা থানার এসআই জমির।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বিশিষ্ট সমাজকর্মী শেখ সাইফুল ইসলাম। সার্বিক দায়িত্বে ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক শেখ আব্দুল জব্বার।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram