১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় বিক্রয় নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৪ জন আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১, ২০২৩
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে বিক্রয় নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৪ জনকে আটক করেছে। ১ এপ্রিল রাতে লাল ব্রিজ এলাকা থেকে ৫০ পিস ও ওসমানপুর বাজার থেকে মোটর সাইকেলসহ ৪২পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তাদেরকে আটক করা হয়।


জানাগেছে, কুষ্টিয়া ইবি থানার গোস্বামী দুর্গাপুর গ্রামের মহত আলীর ছেলে আলাউদ্দিন(২৭) ও একই গ্রামের মসলেম আলীর ছেলে শামিম(২০) দীর্ঘদিন ধরে বাজারে বিক্রয় নিষিদ্ধ মাদক খ্যাত ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয় করে আসছিল। তারা দুজন প্রায়ই আলমডাঙ্গা শহরের এসে খুচরা ও পাইকারি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয় করে। ১ এপ্রিল শনিবার রাত ৮টার দিকে আলমডাঙ্গা পৌর এলাকার পশুহাট লাল ব্রিজ এলাকায় ট্যাপেন্টাডল ট্যাবলেট (মাদক) বিক্রয় করার জন্য অবস্থান করছিল। এসময় আলমডাঙ্গা থানার এএসআই মোস্তফা কামাল ও এএসআই রাসেল তালুকদার গোপন সংবাদের ভিত্তিতে লাল ব্রিজের নিকট উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দুজন পালানোর চেষ্টাকালে তাদেরকে আটক করে। আটকের পর তার নিকট থেকে ৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে।

ৎঅপর দিকে আলমডাঙ্গা ওসমানপুর ক্যাম্পের এসআই খসরু আলম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ওসমানপুর বাজারের হাসান ট্রেডার্সের সামনে একটি মোটরসাকেলের গতিরোধ করে। এসময় মোটর সাইকেলে থাকা ওসমানপুর গ্রামের জামাত আলীর ছেলে শরিফুল ইসলাম(২৫) ও একই গ্রামের মৃত তোফাজ্জেল আলীর ছেলে মানিক রতন(৩৫) পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদেরকে আটকের পর তল্লাশি করে ৪২ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে। মাদক ব্যবসার কাজে ব্যবহারকৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram