২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ফায়ার সার্ভিস ডেকে নিয়ে দরজা ভেঙ্গে চোর আটক করে পুলিশের দিলো এলাকাবাসি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৭, ২০২২
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা কোর্টপাড়া থেকে ফায়ার সার্ভিস ডেকে নিয়ে দরজা ভেঙ্গে চোর আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকাবাসি। ২৬ সেপ্টেম্বর দুপুরে থানাপাড়া কমিউনিটি সেন্টারের সামনে কোর্টপাড়ার মৃত আব্দুল বারীর বাড়িতে এ ঘটনা ঘটেছে।


জানাগেছে, আলমডাঙ্গা কোর্টপাড়ার বাসিন্দা মৃত আব্দুল বারীর ছেলে জুয়ায়ের তার মা ও বোনকে নিয়ে বসবাস করে আসছে। সম্প্রতি তাদের গ্রামের বাড়ি প্রাগপুরে এক আত্মীয় মারা গেছে। গতকাল সকালে বাড়িতে তালা লাগিয়ে তারা সবাই প্রাগপুর গ্রামে যায়। এই সুযোগে পেশাদার চোরচক্রের বেশ কয়েকজন ওই বাড়িটিকে টার্গেট করে। যে কথা সেই কাজ। বেলা ১২টার দিকে দরজার হ্যাজবোল্ট কেটে চোরচক্রের ১ সদস্য বাড়ির ভেতরে প্রবেশ করে অন্যান্য ঘরের দরজা ভাঙ্গার চেষ্টা করে।

দরজা ভাঙ্গার শব্দ শুনে পাশ^বর্তি প্রতিবেশি দেখতে পায় মেইন দরজা ভাঙ্গা ও বাড়ির সামনে একজন লোক দাড়িয়ে আছে। এসময় তার চিৎকারে অন্যান্য প্রতিবেশিরা এগিয়ে আসছে চোরচক্রের সদস্য ঘরের ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়। পরে আলমডাঙ্গা থানা ও ফায়ার সার্ভিসকে সংবাদ দেওয়া হয়। ফায়ার সার্ভিস কর্মীরা দরজা ভেঙ্গে চোরকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেয়।

চোরচক্রের সদস্যকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা মামুনশিয়া গ্রামের রবিউল ইসলামের ছেলে নাজমুল হোসেন। সে পুড়াদহ এলাকার চোরচক্রের আরেক সদস্যর সাথে এখানে এসেছে। তারা প্রতিনিয়ত চুরি করে বেড়ায়। আলমডাঙ্গা শহরের বেশ কয়েকজন তাদের এই চক্রের সদস্য আছে। এবিষয় আলমডাঙ্গা থানায় মামলা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram