২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় পৃথক ভ্রাম্যমান আদালতে ৬ জনের বিভিন্ন মেয়াদে কারাদন্ড

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৯, ২০২০
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় পৃথক ভ্রাম্যমান আদালতে ৬ জনের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে। ১৮ জুলাই রাতে ও ১৯ জুলাই উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিষ্ট্রেড হিসেবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন্।


জানাগেছে, উপজেলার জহুরুল নগর গ্রামের ওসমান আলীর ছেলে আশরাফুল ইসলাম(২৫) ও আলমডাঙ্গা পৌর এরশাদপুর গ্রামের হায়দার আলীর ছেলে ফারুক হোসেন(২৬) ও একই গ্রামের মুকুল হোসেনের ছেলে নাঈম হোসেন(১৯) দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছিল। ১৮ জুলাই রাতে আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক সেবনকালে তাদের আটক করে। আটকের পর উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলীকে সংবাদ দিলে তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আশরাফুল ইসলামকে ১০ দিন, ফারুক হোসেনকে ৭ দিন ও নাঈম হোসেনকে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।


এদিকে ১৯ জুলাই সন্ধ্যায় আলমডাঙ্গা হাউসপুর ক্যানেলে মাদক সেবনকালে আলমডাঙ্গা থানা পুলিশ পৌর এলাকার এরশাদপুর গ্রামের হায়াত আলীর ছেলে রকি(২৬) একই গ্রামের মৃত বজলুর ছেলে উজ্জ¦ল(২৪) এবং ক্যানেলপাড়ার মৃত রহিমের ছেলে সুমন (২৩) কে আটক করে। আটকের পর উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলীকে সংবাদ দিলে তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে রকিকে ৩ মাস, উজ্জ্বুলকে ২মাস ও সুমনকে২ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram