২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় পরিবার কল্যাণ কেন্দ্রে ২৪/৭ (সার্বক্ষণিক) স্বাভাবিক প্রসব সেবা জোরদার বিষয়ক অবহিতকরণ সেমিনার অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ৫, ২০২৩
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় পরিবার কল্যাণ কেন্দ্রে ২৪/৭ (সার্বক্ষণিক) স্বাভাবিক প্রসব সেবা জোরদার বিষয়ক অবহিতকরণ সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ৫ এপ্রিল বুধবার আলমডাঙ্গা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মিলনায়তনে সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে সভাপতিত্ব করেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা স্থানীয় সরকারের উপপরিচালক অতিরিক্ত জেলা প্রশাসক আরাফাত রহমান।

বিশেষ অতিথি ছিলেন এমসি ইএইচ সার্ভিসেস ও লাইন ডাইরেক্টর পরিবার পরিকল্পনার পরিচালক ডাক্তার মাহমুদুর রহমান, আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন, আলমডাঙ্গা পৌর মেয়র হাসান কাদির গনু, সিভিল সার্জন ডাক্তার সাজ্জাৎ হাসান, চুয়াডাঙ্গা পরিবার পরিকল্পনার উপপরিচালক এবিএম শরিফুল হক ও উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সালমুন আহমেদ ডন।


উপসহকারি মেডিকেল অফিসার ডা. মঞ্জুরুল হক বেলু ও কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামীম রেজার উপস্থাপনায় বক্তব্য রাখেন আলমডাঙ্গা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার হাদী জিয়াউদ্দীন আহমেদ, চুয়াডাঙ্গা বিএমএ'র সভাপতি ডাক্তার মার্টিন হিরোক চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ।


সেমিনারে সভাপতি উপজেলা নির্বাহী অফিসার বলেন, মা ও শিশু স্বাস্থ্য উন্নয়নে আলমডাঙ্গা উপজেলায় স্থানীয় সরকারের অব্যাহত সহযোগিতা অন্যান্য উপজেলায় অনুকরনীয়। তাই স্বাস্থ্য ব্যবস্থা উন্নয়নে সমন্বিতভাবে সবাইকে কাজ করতে হবে। বাংলাদেশ এখন স্বাস্থ্য সেবায় রোল মডেল, সরকারি বেসরকারি সমন্বিত উদ্যোগে এই সফলতা অর্জন করা সম্ভব হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram