২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় নেতাক‌র্মি‌দের সা‌থে মত‌বি‌নিময় সভায় এম‌পি ছেলুন জোয়ার্দ্দার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ৭, ২০২৩
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা বধ্যভূমির সৌন্দর্য বর্ধন কাজের পরিদর্শন করলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। ৬ মে শনিবার সকাল সাড়ে ১০টায় তিনি বধ্যভূমির দৃষ্টি নন্দন ফুল বাগান পরিদর্শন শেষে বধ্যভূমি সেডে নেতা কর্মিদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

মতবিনিময় কালে এমপি ছেলুন বলেন, সংগঠনকে গতিশীল করতে হবে। এ জন্য প্রত্যেক ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামীলীগকে কর্মি সভার আয়োজন করতে হবে। তিনি বলেন, যে দলের কর্মি নেই সে দল দল না। আওয়ামী লীগের প্রাণ হলো তৃণমূলের কর্মিরা। কর্মিদের মধ্যে কোন বিভেদ রাখা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।


মতবিনিময় কালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান লিটু বিশ^াস, সাবেক বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, সাবেক নির্বাহী সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছা, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ¦ লিয়াকত আলী লিপু মোল্লা, পৌর যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহাম্মদ ডন, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, আশিকুজ্জামান ওল্টু, মাহমুদুল হাসান চঞ্চল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকের মধ্যে জয়নাল আবেদীন, মকবুল হোসেন, আব্দুর রাজ্জাক, সাবেক জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, যুবলীগ নেতা আসাদুজ্জামান টুটুল, রহমত, সৈকত খান, ফারুক, মিরাজুল ইসলাম রঞ্জু, ছাত্রলীগ নেতা বাদশা প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram