১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় নিষিদ্ধ কারেন্ট জাল বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৩, ২০২০
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর আলমডাঙ্গায় কারেন্ট জাল নিধন ভ্রাম্যমান আদালতে অভিযান চালিয়ে ৩ জাল ব্যবসায়ীকে জরিমানা করেছে। এসময় ৫০ হাজার টাকা কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ফেলা হয়েছে। ২৩ জুলাই বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে উপজেলা সহকারী কমিশনার ভূমি মো: হুমায়ন কবীর ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


জানাগেছে, আলমডাঙ্গা বাজারে নিষিদ্ধ কারেন্ট জাল বিক্রয় চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সহকারী কমিশনার ভূমি নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: হুমায়ন কবীর উপজেলা মৎস্য অফিসার ফাতেমা কামরুন্নাহার আখিকে সঙ্গে নিয়ে ভ্রাম্যমান আদালতে অভিযান চালান। অবৈধ কারেন্ট জাল মজুত ও বিক্রির অভিযোগে ২ টি দোকান ও ২ ভ্রাম্যমান দোকান থেকে ৫০ হাজার টাকা কারেন্ট জাল জব্দ করে। একটি দোকান মালিক পালিয়ে গেলেও ৩ জনকে আটক করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

অভিযোগে দোকান মালিক গোবিন্দপুর গ্রামের নায়েব আলীর ছেলে নজরুল ইসলামকে ৩শ টাকা, মেসার্স মুন্সি বীজ ভান্ডারের মালিক জাল ব্যবসায়ী মতিয়ার রহমানকে ৩শ টাকা, ও ভ্রাম্যমান কারেন্ট জাল ব্যবসায়ী নাটোর জেলার মানিকপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে কালু মন্ডলকে ৪শ টাকা জরিমানা করেন। পরে জব্দকৃত ৫০ হাজার টাকা মুল্যের কারেন্ট জাল আগুনে পুড়িয়ে ফেলেন।

এসময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানার এসআই সুব্রত, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল মালেক ও শাহিনা আক্তার। এছাড়াও উপস্থিত ছিলেন ক্ষেত্র সহকারী আব্দুল হান্নান, হাবিবুর রহমান, সোহেল রানা প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram