২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় নিখোঁজের প্রায় ১ মাস পরও বাড়ি ফেরেনি হাফেজিয়া মাদ্রাসা ছাত্র হাবিবুর

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৪, ২০২২
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলায় পারলক্ষিপুর গ্রামের হাফেজিয়া মাদ্রাসায় পড়ুয়া হাবিবুর রহমান (১৫) নামে এক যুবক নিখোঁজের প্রায় ১ মাস পরও বাড়ি ফেরেনি। ছেলেকে ফিরে পেতে আহাজারি করছেন বাবা-মা। এ ঘটনায় গত ১৯ অক্টোবর বাবা মোহাম্মদ আলী চুয়াডাঙ্গা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। গত ৭ অক্টোবর চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বোয়ালিয়া হাফেজিয়া মাদ্রাসা থেকে ভোর রাতে কাউকে কিছু না বলে চলে যায়।


জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার খাসকররা ইউনিয়নের পারলক্ষিপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে হাবিবুর রহমান। সে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বোয়ালিয়া হাফেজিয়া মাদ্রাসায় হেফজু বিভাগে পড়ে। বর্তমানে হাবিবুর রহমান ১৮ পাড়া কুরআন শরীফ হেফজু করেছে। গত ৭ অক্টোবর ভোররাতে কাউকে কিছু না বলে মাদ্রাসা থেকে গেঞ্জি ও পায়জামা পড়ে বের হয়ে যায়। পরদিন মাদ্রাসা সুপারের কাছে জানতে পেরে হাবিবুরের পিতা মোহাম্মদ আলী সকল আত্মীয় স্বজনদের বাড়িতে খোজ করে। তাকে খুজে না পেয়ে গত ১৯ অক্টোবর চুয়াডাঙ্গা সদর থানায় একটি সাধারন ডায়েরী করে হাবিবুরের বাবা মোহাম্মদ আলী।


পারিবারিক সূত্রে জানা যায়, হাবিবুর রহমান চার ভায়ের ছোট। বাবা কৃষি কাজ করে। হাবিবুর রহমান পরিবারের সকলের আদরে বড় হয়েছে। মাদ্রাসা থেকে নিখোঁজের পর পরিবার ও আত্মীয়-স্বজন অনেক খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান পাননি। এদিকে প্রায় পেরিয়ে গেলেও ছেলের সন্ধান না পেয়ে বাবা-মা চরম উদ্বিগ্নতায় দিন কাটাচ্ছেন। হাবিবুরের গায়ের রং শ্যামলা, মুখমন্ডল গোলাকার, উচ্চতা আনুমানিক সাড়ে ৪ ফিট। হাবিবুর রহমান পাইজামা ও ঘিয়ে রংয়ের গেঞ্জি পড়ে মাদ্রাসা থেকে বের হয়ে যায়।


হাবিবুরের বাবা কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমার ছেলে বোয়ালিয়া মাদ্রাসা থেকে কাউকে কিছু না বলে কোথায় চলে গেছে। তাকে প্রায় ১ মাস ধরে খুঁজে পাচ্ছিনা। পবিারের সবাই ছেলে আসার অপেক্ষায় আছে।’


বোয়ালিয়া হাফেজিয়া মাদ্রাসার সুপার হাফেজ মো: আবু মুছা জানান, ৭অক্টোবর ভোরে সবাইকে ডেকে পড়তে বসানো হয়। ফজরের নামাজের সময় সবাই নামাজ পড়তে যায়। হাবিবুর সুন্নত নামাজ পড়ে বের হয়ে পড়ে। আমরা নামাজ শেষে করে তাকে আর খুঁজে পায়নি। পরে তার পরিবারকে বিষয়টি জানানো হয়।


এ বিষয়ে চুয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান বলেন, মাদ্রাসা ছাত্র নিখোঁজের ঘটনায় একটি জিডি হয়েছে। মাদ্রসা ছাত্র হাবিবুরের সন্ধানে পুলিশ তৎপর রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram