১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় নানা আয়োজনের মধ্যদিয়ে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১১, ২০২০
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলা ও পৌর যুবলীগের উদ্দোগে নানা কর্মসূচির মধ্যদিয়ে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। দিনটি উপলক্ষে সকাল ৭টায় উপজেলা ও পৌর যুবলীগের অফিসে জাতীয় সংগীতের তালে তালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে। পরে বঙ্গবন্ধু ও শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিত্বে পুস্পমাল্য অর্পন করেন ।

বিকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  আনন্দর‌্যালি, আলোচনা ও কেক কেটে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন। র‌্যালি শেষে উপজেলা ও পৌর যুবলীগের অফিসে পৌর যুবলীগের আহব্বায়ক আসাদুল হক ডিটুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবলীগের আহব্বায়ক  আনোয়ার হোসেন সোনাহার।

এসময় তিনি বলেন, জনগণের সুখ-দুঃখ বুঝে জনগণকে সাথে নিয়ে রাজনীতি করতে হবে। জনগণের উপর জুলুম, অত্যাচার এবং চাঁদাবাজি করে যুবলীগের রাজনীতি করা যাবে না। অনুপ্রবেশকারী দুর্নীতিবাজ, চাঁদাবাজ এবং সন্ত্রাসীদের যুবলীগে কোনো জায়গা হবে না। সন্ত্রাস, মাদক এবং চাঁদাবাজমুক্ত একটি সংগঠন গড়ে তোলাই যুবলীগের এখন চ্যালেঞ্জ।” তিনি আরও বলেন, চক্রান্তকারীদের মোকাবেলা করতে হবে। সেটা ঘরের ভেতরে হোক বা বাইরে হোক। যারা দলের ক্ষতি করে, তাদের বিরুদ্ধে লড়াই করতে হবে। বঙ্গবন্ধুর হত্যার পর আওয়ামীলীগ রুখে দাড়াতে না পারলেও যুবলীগ রুখে দাঁড়িয়েছিল। মাথা নত করে নাই।

বিশেষ অতিথি ছিলেন পৌর যুবলীগের যুগ্ম আহব্বায়ক  কাউন্সিলর মামুন অর রশিদ হাসান, উপজেলা যুবলীগের সদস্য নেছার আহমেদ প্রিন্স,  জাহাঙ্গীর, সনি, মনিরুজ্জামান হিটু, সাইফুল ইসলাম, পৌর যুবলীগের সদস্য শরিফুল ইসলাম সুমন, সাগর, রাসেল, রিপন।

পৌর যুবলীগের সদস্য আব্দুল্লাহ আল রনির উপস্থাপনায় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা  রিপন, সবুজ, মশিউর, মালেক, শামিম, হাসিব, আলামিন, রনি, রাসেল, আনিস, মান্নান, রজমান, ফিরোজ, ইমন, তারেক, আহমেদ, সাইফুল, ওয়াসিম, সজিব প্রমুখ। পরে কেক কাটার মধ্য দিয়ে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসুচি সমাপ্ত করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram