২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় দূর্বৃত্তদের হাতে নিহত আল ইমরানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৭, ২০২২
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা ইলেকট্রিক ও স্যানেটারি কল্যাণ সমিতির উদ্যোগে দূর্বৃত্তদের হাতে নিহত স্বেচ্ছাসেবলীগ নেতা আল ইমরানের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৬ সেপ্টেম্বর হাইরোডের জিএস টাওয়ারের ৩য় তলায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আল ইমরান পেশায় ইলেকট্রিশিয়ান ছিলেন।

আলোচনা সভায় সমিতির সভাপতি সরোয়ার হোসেন ও সাধারন সম্পাদক রজমান হোসেনের উপস্থাপনায় বক্তারা বলেন, আল ইমরান আমাদের ইলেকট্রিক ও স্যানেটারি কল্যাণ সমিতির কার্যকরী সদস্য ছিল। গত ১৬ সেপ্টেম্বর শুক্রবার সকাল ইলেকট্রিকের কাজ দেওয়ার কথা বলে ডেকে নিয়ে গিয়ে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার হলেও বাকিরা রয়েছে ধরা ছোয়ার বাইরে। আল ইমরানের সকল খুনীদের দ্রæত গ্রেফতার করে বিচারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে হবে। তা না হলে আমরা আলমডাঙ্গা শহরের ইলেকট্রিক ও স্যানেটারির সকল প্রকার কাজ বন্ধ করে দিব।

পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করে হাফেজ আব্দুল্লাহ আল মামুম ও হাফেজ আকিব রেজা। এসময় উপস্থিত ছিলেন স্যানেটারি ব্যবসায়ী ইঞ্জিনিয়ার শাহাজান আলী পাভেল, নেছার আহমেদ প্রিন্স, কাজল, নাজমুল হুদা, শিহাব, জামিল, ব্যবসায়ী আরিফ, ইলিয়াস হোসেন, ক্যাবল ব্যবসায়ী ওমর খৈয়ম, বিবিএস ক্যাবলসের ম্যানেজার মামুন হোসেন মোল্লা, বিআরবি ক্যাবলের জাকিরুজ্জামান, জাহিদ, ইলেকট্রিক ও স্যানেটারি কল্যাণ সমিতির সাবেক সভাপতি মিল্টন, সদস্য বশির আলী, লোকমান হোসেন, আব্দুস সালাম, আব্দুস সামাদ, বাবু, এনামুল, মাহবুব, দেলোয়ার প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram