২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় দলীয় নেতাক‌র্মি‌দের সা‌থে মত‌বি‌নিময় সভায় এম‌পি ছেলুন জোয়ার্দ্দার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৪, ২০২৩
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মিদের সাথে চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন মতবিনিময় সভা করেছেন। ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় আলমডাঙ্গা বধ্যভ‚মি সেডে তিনি এ মতবিনিময়সভা করেন। এসময় তিনি বলেন, আওয়ামীলীগ হলো মাটি ও মানুষের সংগঠন। মানুষের কল্যানে সংগঠনের নেতা কর্মিরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু এদেশের উন্নয়নে, মানুষের কল্যানের জন্য যে স্বপ্ন দেখেছিল। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন আজকে তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সম্পন্ন করতে কাজ করছেন।


মতবিমিয় সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুছার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক মতিয়ার রহমান ফারুক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ¦ লিয়াকত আলী লিপু মোল্লা, সাবেক চেয়ারম্যান আমিরুল ইসলাম মন্টু, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাস্টারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল, জেলা মৎস্যজীবি লীগের আহব্বায়ক সাহাবুল হক, সাবেক যুবলীগ নেতা আবু সিদ্দীকি টগর, সাবেক কলেজ ছাত্রলীগ সভাপতি আশরাফুল হক, ছাত্রলীগ নেতা হাসানুজ্জামান, আব্দুল্লাহ আল হোসাইন বাদশা, সাকিব, সজীব, টিটন, যুবলীগ নেতা আসাদুজ্জামান টুটুল, রহমত, সৈকত খান, রকি, অটাল, মিরাজুল ইসলাম রঞ্জু, ওয়ার্ড আওয়ামীলীসের সাধারন সম্পাদক সাইরাজ মেহেদী লাভলু প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram