২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ট্রা‌ক চাপায় ৪র্থ শ্রেণির স্কুল ছাত্র আয়ানের করুণ মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৫, ২০২৩
51
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


মুন্সিগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা আলমডাঙ্গা সড়কের রোয়াকুলি বটতলা নামক স্থানে বালি বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ৪র্থ শ্রেণির স্কুল ছাত্রের করুণ মৃত্যু হয়েছে। গতকাল রবিবার বেলা ১১ টার দিকে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। ঘাতক ট্রাকটি স্কুল ছাত্রকে চাপা দিয়ে পালিয়ে যাবার চেষ্টা করলে স্থানীয় এলাকবাসী ট্রাকটি আটক করে চালাক সহ সহকারীকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। রবিবার বাদ ঈশা গ্রামের পারিবারিক কবরস্থানে স্কুল ছাত্রের মৃতদেহ ময়নাতদন্ত ছাড়া জানাজা শেষে দাফন কাযর্য সমপন্ন করা হয় বলে গ্রাম সূত্রে জানাই।


প্রতক্ষ্যদর্শী সূত্রে জানাই, গতকাল রবিবার বেলা ১০ টার দিকে মুন্সিগঞ্জের রোয়াকুলি গ্রামের আবউল্লাহ ওল্টুর একমাত্র ছেলে রোয়াকুলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির মেধাবী ছাত্র আয়ান আলী (১২) বাড়ি থেকে বের হয়ে বদরগঞ্জ রেলগের পাশের একটি দোকানে চুল কাটতে যায়। চুলকাটা শেষে বাইসাইকেল যোগে বাড়ি ফিরছিল। বাড়ি ফেরার সময় রোয়াকুলি বটতলা নামকস্থানে আসলে পিছন দিক থেকে একটি ট্রাক আসে ও সামনের দিক আর একটি ট্রাক চলে আসে। সামনের ট্রাক দেখে আয়াত সাইকেল নিয়ে রাস্তার পাশে সরে যায়, এসময় পিছনের ট্রাকটি কোনকিছু বোঝার আগেই তাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গ্রামবাসী আরো জানাই, এমন ভাবে শিশুটি পিষ্ট হয়েছে দেখার মতো না। পিট ও মাথা পিষ্ট হয়ে রাস্তার সাথে মেশে গেছে। এসময় স্থানীয়রা দামড়ুহুদার নতুন বাস্তপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে ট্রাক চালক মনিরুল ইসলাম (২২) ও জীবন নগরের মাথবখালী গ্রামের মতিয়ার রহমানের ছেলে সহকারি (হেলপার) শাহ আলম (২৮) কে ধরে গণপিটুনি শেষে পুলিশের হাতে তুলে দেয়। এসময় ঘাতক ট্রাক ঢাকা মেট্রো ট ১৬-৯৭৯৩ আটক করে মুন্সিগঞ্জ ফাড়িঁতে নিয়ে আসে।


আয়ানের বাবা আবউল্লাহ ওল্টু বলেন, আমার ছেলে তার মায়ের সাথে নানা বাড়ি মাজহাদ গ্রামে যাওয়ার কথা ছিল, ঘটনার ঘন্টা খানিক আগে চুল কাটার জন্য বাড়ি থেকে বাইসাইকেল নিয়ে বের হয়। চুলকাটা শেষে বাইসাইকেল নিয়ে বাড়িতে ফেরার পথে রোয়াকুলি বটতলা মোড়ে ট্রাক আমার ছেলেকে চাপা দিয়ে মেরে ফেলেছে। অপরদিকে একমাত্র সন্তান কে হারিয়ে আয়ানের মা শাপলা খাতুন জ্ঞান হারাচ্ছিল, আয়ানের মায়ের বুকফাটা হাহাকারে এলাকার বাতাশ ভারি হয়ে উঠে, কেউ ধরে রাখতে পারেনি চোখের অশ্রু।


এ ব্যপারে জানাতে চাইলে মুন্সিগঞ্জ ফাড়িঁ পুলিশের আইসি এসআই তাপস কুমার বলেন, চুয়াডাঙ্গা আলমডাঙ্গা সড়কের রোয়াকুলি গ্রামে সড়ক দুর্ঘটনায় আয়ান নামে এক শিশুর মৃত্যু হয়েছে। তার লাশ উদ্বার করা হয়। নিহতের পিতার আবেদনের প্রেক্ষিতে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের অনুমতিক্রমে লাশের ময়নাতদন্ত ছাড়ায় দাফনের অনুমতি দেয়া হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram