২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় জুয়া খেলার সময় ৬ জুয়াড়ি আটক: থানায় মামলা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৬, ২০২০
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা ঘোলদাড়ি ক্যাম্প পুলিশ অভিযান চালিয়ে সোনাতন গ্রাম থেকে ৬ জুয়াড়িকে আটক করেছে। ৬ আগস্ট বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীরের নির্দেশে অভিযান চালিয়ে গ্রামের মুনসুর আলীর রান্নাঘরে জুয়া খেলার সময় তাদের আটক করে । আটক জুয়াড়িদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।


জানাগেছে, উপজেলার আইলহাঁস ইউনিয়নের সোনাতন গ্রামের মুনসুর আলীর ছেলে চাঁন মিয়া(২৮) একই গ্রামের মৃত নুর মন্ডলের ছেলে রশিদুল ইসলাম(৪৮), আব্দুল হান্নানের ছেলে রিপনুজ্জামান(৩২), মৃত ওহিমদ্দিন ডাক্তারের ছেলে আকরাম হোসেন(২৫), আব্দুল খালেকের ছেলে রবগুল হোসেন(২৫), মৃত মিন্টুর ছেলে লিটন আলী(২৫) দীর্ঘদিন ধরে তারা টাকা দিয়ে জুয়া খেলা করে আসছে।

৬ আগস্ট দুপুরে সোনাতন গ্রামের মুনসুর আলীর রান্না ঘরে বেশ কয়েকজন টাকা দিয়ে জুয়া খেলা করছে এমন সংবাদে ঘোলদাড়ি ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই আব্দুল গাফফার সঙ্গীয় অভিযান চালিয়ে ৬ জনকে আটক করে। এসময় জুয়ার বোর্ড থেকে নগত টাকা ও কার্ড উদ্ধার করে থানায় নিয়ে আসে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। ৬ আগস্টই তাদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর বলেন, অপরাধী যেই হোক না কেন কেউ ছাড় পাবে না। উপজেলার সকল প্রকার অপরাধ কঠোর হস্তে দমন করা হবে। তিনি এসময় আরও বলেন, পুলিশ জনগণের বন্ধু। আপনারা পুলিশকে সকল প্রকার অপরাধীর তথ্য দিয়ে সাহায্য করুন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram