২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় জাতীয় ভোক্তাধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ২ প্রতিষ্ঠানে ১৩ হাজার টাকা জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২, ২০২৩
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় জাতীয় ভোক্তাধিকার সংরক্ষণ অধিদপ্তর ভ্রাম্যমান অভিযান পরিচালনা করে ২ প্রতিষ্ঠানে ১৩ হাজার টাকা জরিমানা করেছে। একই সময় মাছবাজার সংলগ্ন একদর লুক আপ গার্মেন্টসসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠানকে অতিরিক্ত মূল্য নির্ধারন করায় সতর্ক করা হয়েছে। ২ এপ্রিল রবিবার দুপুরে ভোক্তাধিকার অধিদপ্তর চুয়াডাঙ্গার সহকারি পরিচালক সজল আহমেদ এ ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন।


জানাগেছে, শহরের জুতাপট্টির সৌখিন কসমেটিসের স্বত্তাধিকারি আলমগীর হোসেন তার দোকানে মেয়াদোত্তীর্ণ, নি¤œমান ও অবৈধ বিদেশী পণ্য রাখার দায়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় তার দোকান থেকে অখ্যাত কোম্পানির পন্য ও মেয়াদোত্তীর্ণ জব্দ করে তা ধংস করা হয়। একই সময় সততা স্টোরের মালিক তিতাসকে বিদেশী স্কীকারযুক্ত রাখার দায়ে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান অভিযানে মাছ বাজার সংলগ্ন লুক আপ গার্মেন্টসের বিদেশী পোশাকের ক্রয় ভাউসার দেখাতে না পারায় মালিককে ওই ভাউসার দেখাতে সময় বেধে দেওয়া হয়েছে। এছাড়াও শহরের বেশ কিছু প্রতিষ্ঠানে অতিরিক্ত মূল্য নির্ধারন করায় সতর্ক করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন আলমডাঙ্গা বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, মুদি মনোহারি সমিতির সাধারন সম্পাদক আলা উদ্দিন, গার্মেন্টস মালিক সমিতির সভাপতি আব্দুস সামাদ বাবলু, আলমডাঙ্গা থানার এসআই সমীর চন্দ্রসহ সঙ্গীয় ফোর্স।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram