২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় গাঁজাসহ গাংনীর আরপাড়া গ্রা‌মের ছা‌কেম র‌্যা‌বের হা‌তে আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৮, ২০২৩
62
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার হাটবোয়ালিয়া বাজার এলাকা থেকে গাংনী উপজেলার আরপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী ছাকেম আলীকে প্রায় ১ কেজি গাঁজাসহ আটক করেছে। ২৭ ফেব্রæয়ারী সোমবার সকালে সিপিসি-মেহেরপুর, র‌্যাব-১২ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গাঁজাসহ আটক করেন।


জানাগেছে, মেহেরপুর জেলার গাংনী উপজেলার আরপাড়া গ্রামের রবিউল ইসলামের ছেলে ছাকেম আলী(২৯) দীর্ঘদিন ধরে নেশাজাতীয় মাদ্রকদ্রব্য বিক্রয় করে। সে গাংনী বর্ডার এলাকা থেকে মাদক দ্রব্য গাঁজা নিয়ে এসে আলমডাঙ্গা অঞ্চলে বিক্রয় করে। ২৭ ফেব্রæয়ারি সোমবার সকালে মাদক দ্রব্য গাঁজা বিক্রয় করা উদ্দেশ্যে হাটবোয়ালিয়া পুলিশ মার্কেটের পাশে দাড়িয়ে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি মেহেরপুর, র‌্যাব-১২ অভিযান চালিয়ে তাকে আটক করে।

পরে নিকট থাকা একটি প্লাস্টিক ব্যাগের মধ্যে থেকে প্রায় ১ কেজি গাঁজা ও গাঁজা বিক্রয়ের নগত টাকা উদ্ধার করে। এবিষয়ে সিপিসি মেহেরপুর র‌্যাব-১২“র নায়েব সুবেদার মো: আইয়ুব আলী বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে আলমডাঙ্গা থানায় মাদক মামলা দায়ের করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram