২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় গর্ভকালিন মাতৃত্ব সেবায় ফ্রী অ্যাম্বুলেন্স সেবা উদ্বোধন করলেন দিলিপ কুমার আগরওয়ালা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২৯, ২০২৩
51
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গাবাসীর স্বাস্থ্যসেবায় ফ্রী অ্যাম্বুলেন্স সেবা উদ্বোধন করলেন ডায়মন্ড ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী দিলিপ কুমার আগরওয়ালা। আলমডাঙ্গায় গর্ভকালিন মাতৃত্ব সেবায় ২৪ ঘন্টা ফ্রি সার্ভিস দিবে তারাদেবী ফাউন্ডেশনের অ্যাম্বুলেন্স। ২৯ জানুয়ারি রবিবার দুপুরে আলমডাঙ্গা টকিজ সিনেমা হলের অডিটরিয়ামে তারাদেবী ফাউন্ডেশন আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমের তিনি অ্যাম্বুলেন্সের চাবী হস্তান্তর করেন। দিলীপ কুমার আগরওয়ালা বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য এবং মায়ের নামে প্রতিষ্ঠিত তারা দেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) সাধারণ সম্পাদক ও এফবিসিসিআই-এর পরিচালক ।

ডায়মন্ড ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী দিলিপ কুমার আগরওয়ালা


আয়োজিত অনুষ্ঠানে তিনি বলেন, আলমডাঙ্গার সকল ভালো কাজে ও উদ্যোগের সাথে আমি থাকতে চাই। স্বাস্থ্যসেবা পাওয়ার অধিকার সকল নাগরিকের সাংবিধানিক অধিকার। এ অধিকার তৃণমূলে পৌঁছে দিতে সরকারের পাশাপাশি সমাজের সক্ষমদেরও দায়িত্ব রয়েছে। এ দায়িত্ব পালনের জন্য সামর্থবানদের এগিয়ে আসা উচিত।
তিনি বলেন, আগামি জাতীয় নির্বাচনে এই আসনে যিনি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাবেন, তার পক্ষে সবাইকে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গার মানুষের জন্য সকল প্রকার শুভ ও ভালো কর্মকান্ডের সাথে আমি যুক্ত চাই।


নিজের মায়ের নামে প্রতিষ্ঠা করা তারাদেবী ফাউন্ডেশনের চেয়ারম্যান দিলীপ কুমার আগরওয়ালা আরো বলেন, ফাউন্ডেশনের পক্ষ থেকে নানা ধরনের সেবামূলক কাজের পাশাপাশি চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলায় মোট ৭ টি অ্যাম্বুলেন্স অসহায় মায়েদের মাতৃত্বকালীন সেবা দিয়ে আসছে। ইতোপূর্বে যখন এই ফ্রী অ্যাম্বুলেন্স সেবা চালু ছিল, সে সময় শুধু চুয়াডাঙ্গা জেলার ভেতর কার্যক্রম সীমাবদ্ধ ছিল। উন্নত চিকিৎসার স্বার্থে এবার তা কুষ্টিয়া শহর পর্যন্ত বিস্তৃত করার ঘোষণা দেন।


তারাদেবী ফাউন্ডেশন আলমডাঙ্গা ইউনিটের সাধারন সম্পাদক ও আলমডাঙ্গা একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এনামুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আলমডাঙ্গা পৌর মেয়র হাসান কাদির গনু, মোমিনপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা কৃষকলীগের সাবেক সভাপতি গোলাম ফারুক জোয়ার্দ্দার, তারাদেবী ফাউন্ডেশন আলমডাঙ্গা ইউনিটের সহসভাপতি রহমান মুকুল, কোষাধ্যক্ষ বিজেস কুমার রামেকা, তারাদেবী ফাউন্ডেশনের কর্মকর্তা আলমগীর কবির শিপলু, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক হামিদুল ইসলাম আজম, বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন আলমডাঙ্গা শাখার সভাপতি বাবু দিলীপ কুমার চৌধুরী, সাধারন সম্পাদক হাজী মোঃ আব্দুল জলিল। আলমডাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শরিফুল ইসলাম রিফাতের উপস্থাপনায় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক তরিকুল ইসলাম টুকুল, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসাঈন, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মিলন হোসেন, বেলগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন, হারদী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের নেতা রহিদুল ইসলাম, আশাদুল ইসলাম, রাজু আহমেদ প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram