২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় খেলা-ধুলার উন্নয়নের মাধ্যমে সমাজ থেকে মাদক ও জঙ্গিবাদ নির্মূলের লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২২, ২০২২
49
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় খেলা-ধুলার উন্নয়নের মাধ্যমে যুবসমাজকে উদ্বুদ্ধ করে সমাজ থেকে মাদক ও জঙ্গিবাদ নির্মূলের লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ আগস্ট রবিবার উপজেলা পরিষদের হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহমেদ ডন, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আহমেদ সাঈদ, বীর মুক্তিযোদ্ধা অগ্নি সেনা মঈন উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ জকু, প্যানেল মেয়র জহুরুল ইসলাম স্বপন, উপজেলা শিক্ষা অফিসার শামসুজ্জোহা, উপজেলা রিসোর্চ ইন্সটেক্টর জামাল হোসেন, সমাজ সেবা কর্মকর্তা নাজমুল হোসাইন, ইউপি চেয়ারম্যান তাফসীর আহমেদ মল্লিক লাল, মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাস, আলহাজ¦ শেখ আশাদুল হক মিকা, প্রানী সম্পদ সম্প্রসারন কর্মকর্তা বায়েজিদ খন্দকার, মৎস্য সম্প্রসারন কর্মকর্তা আব্দুল মালেক, আনসার ভিডিপি কর্মকর্তা আজিজুল হাকিম, পল্লি উন্নয়ন সঞ্চয় ব্যাংক কর্মকর্তা সেফালি বেগম, মহিলা বিষয়ক কর্মকর্তা মাখছুরা জান্নাত, সোহাগ, মামুন রেজা প্রমুখ।

এসময় বক্তরা বলেন, যুবসমাজকে উদ্বুদ্ধ করে সমাজ থেকে মাদক ও জঙ্গিবাদ নির্মূল করতে হলে নিয়মিত মাঠে খেলা ধুলার আয়োজন করতে হবে। যুব সমাজকে মোবাইলের আসক্তি থেকে ফেরাতে হবে। সকল শিক্ষা প্রতিষ্ঠানে সপ্তাহে একদিন করে নিয়মিত সব ধরনের ক্রীড়া প্রতিযোগীতার আয়োজন করতে হবে। পরে উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী খন্দকার জিহাদ-ই-জুলফিকার টুটুলের মায়ের রুহের মাগফিরাত কামনায় সকলে দোয়া করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram