৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় খাওয়ার জন্য কচ্ছপ ক্রয় করে জরিমানা গুনলেন কলেজপাড়ার বিনয় কুমার বিশ্বাস

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৭, ২০২২
8
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় খাওয়ার জন্য কচ্ছপ ক্রয় করে জরিমানা গুনলেন কলেজপাড়ার বিনয় কুমার বিশ্বাস। সাড়ে ৫শ টাকায় দুটি কচ্ছপ ক্রয় করে ভ্রাম্যমান আদালতে ২ হাজার টাকা জরিমানা দিয়েছেন। ১৭ মার্চ বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর ভ্রাম্যমান আদালতে এ জরিমানা করেন।


জানাগেছে, পৌর এলাকার কলেজপাড়ার সমরেশ চন্দ্র বিশ^াসের ছেলে বিনয় বিশ^াস(৫৫) সোনা পট্টিতে ফুলের ব্যবসা করে। ১৭ মার্চ বিকালে খাওয়ার জন্য সে ২টি বন্য প্রাণী কচ্ছপ ক্রয় করে। এ সময় আলমডাঙ্গা থানা পুলিশের এসআই আমিরুল ইসলাম বিষয়টি জানতে পেরে উপজেলা নির্বাহী অফিসার ও বন বিভাগকে জানায়। পরে উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর বন বিভাগের সহকারী কর্মকর্তা শাকিল পারভেজকে সাথে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালতে বন্য প্রাণী সংরক্ষন ও নিরাপত্তা আইনে ২ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। পরে জরিমানার টাকা পরিশোধ করে বিনয় কুমার বাড়ি চলে যান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram