১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে প্রণোদনা বীজ ও সার বিতারন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৫, ২০২০
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় উপজেলা কৃষি অফিসের উদ্যোগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার সহায়তা প্রদানের জন্য প্রণোদনা কর্মসূচীর উদ্বোধন ও বিতারন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৫ নভেম্বর সকাল ১০টায় উপজেলা কৃষি অফিসের হলরুমে আলোচনা সভা শেষে রবি মৌসুমে ভুট্টা, সরিষা, গম, বোরোধান, পেয়াজ এবং খরিব মৌসুমে গ্রীষ্মকালীন মুগ উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রনোদনা বিতরণ উদ্বোধন করা হয়েছে।

প্রণোদনা বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন।

এসময় তিনি বলেন -বর্তমান সরকার কৃষকদের জন্য কোটি কোটি টাকা প্রনোদনা দিচ্ছে। আপনাদের যে কোন সমস্যা হলে তাৎক্ষনিক আমাকে, উপজেলা নির্বাহী অফিসার বা কৃষি অফিসারকে জানাবেন আমরা সব সময় আপনাদের পাশে আছি। আলমডাঙ্গা উপজেলায় ভুট্টা ৬ হাজার, সরিষা ২শ, গম ২শ ৫০টি, বোরোধান ৫শটি, পেয়াজ ১শটি এবং মুগ ৩শটি মোট ৭ হাজার ৩শ ৫০টি প্রণোদনা প্যাকেজ বিতরণ করা হবে। প্রণোদনা প্যাকেজে বীজ, ডিএমপি সার ও এমওপি সার প্রদান করা হবে । 

 অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র হাসান কাদির গনু, ভাইস চেয়ারম্যান এ্যাডঃ সালমুন আহম্মেদ ডন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মো: হোসেন শহীদ সরোওয়ারর্দী। উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার সোহেল রানার উপস্থাপনায় উপস্থিত ছিলেন জেহালা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল হান্নান মাস্টারসহ কয়েকশত কৃষকবৃন্দ। 

 

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram