১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় কাঠ ব্যবসায়ী সাইফুলকে পিটিয়ে হাত ও পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৩, ২০২০
44
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা উপজেলার কামালপুর চরপাড়ায় পূর্ব শত্রæতার জেরধরে কাঠ ব্যবসায়ী সাইফুলকে পিটিয়ে হাত ও পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে একই গ্রামের আলম ও কাওছার আলীর বিরুদ্ধে। ১২ আগস্ট বুধবার রাতে আলম ও কাওছারসহ বেশ কয়েকজন সাইফুলের বাড়িতে গিয়ে গালিগালাজ শুরু করে। এসময় সাইফুলকে মেরে হাত ও পা ভেঙ্গে দেয়।


জানাগেছে, উপজেলার কুমারী ইউনিয়নের কামালপুর চরপাড়ার গ্রামের মৃত আজাহার আলীর ছেলে সাইফুল ইসলাম দীর্ঘদিন ধরে কাঠের ব্যবসা করে আসছে। একই গ্রামের মৃত মওলা বক্সের ছেলে আলম, কাওছার ও শাকিলের সাথে বিরোধ চলে আসছিল। ১২ আগস্ট রাতে আলম ও কাওছারসহ কয়েকজন মিলে সাইফুলের বাড়িতে গিয়ে চড়াও হয়। এসময় তারা সাইফুলকে গালিগালাজ করতে শুরু করে।

সাইফুল তার বাড়ির মধ্যে গালিগালাজ করতে নিষেধ করায় আলম, কাওছার ও শালিক মিলে দেশীয় অস্ত্র, লাঠি দিয়ে সাইফুলকে পিটিয়ে ডান হাত ও বাম পা ভেঙ্গে দেয়। সাইুফুলের চিৎসারে প্রতিবেশীরা ছুটে আসলে আলম ও কাওছাররা পালিয়ে যায়। এসময় সাইফুলকে উদ্ধার করে হারদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেছে। ১৩ আগস্ট সন্ধ্যায় সাইফুলের স্ত্রী রেখা খাতুন বাদী হয়ে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।


এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর জানান, সাইফুলের স্ত্রী সন্ধ্যায় থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছে। ঘটনাটি তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram