২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৬, ২০২০
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার পাইকপাড়া গ্রামে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ঔষধ কোম্পানির প্রতিনিধি ফিরোজ মাহমুদ সবদুল। ১৫ জুলাই বেলা সোয়া ৩টার দিকে নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন।


জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া গ্রামের খাদেমুল ইসলাম মন্ডলের ছেলে ফিরোজ মাহমুদ সবদুল (৪৫) করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেছেন। তিনি গোপালগঞ্জ এরাকায় ঔষধ কোম্পানির প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। কর্মস্থলে থাকাকালে তিনি জ্বর,সর্দি ও কাশিতে ভুগছিলেন। তিনি জ্বর,সর্দি ও কাশি নিয়ে নিজ বাড়িতে এসে চিকিৎসা গ্রহণ করছিলেন। তিনি ১৫ জুলাই বেলা সোয়া ৩টার দিকে নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন। রাত ৮টার দিকে স্বাস্থ্য বিধি মেনে জানাযা শেষে দাফন করেছেন।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আমহেদ সাঈদ জানান, পাইকপাড়া গ্রামের ফিরোজ মাহমুদ সবদুল করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেছে । পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা টিম তার শরীর থেকে নমুনা সংগ্রহ করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram