১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২১, ২০২০
58
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা শহরের রথতলার এক বয়স্ক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। ২১ জুলাই বেলা সাড়ে ৩টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তিনি মৃত্যুবরণ করেন।


জানা যায়, আলমডাঙ্গা শহরের রথতলার মৃত জ্যোতিষ চন্দ্র বিশ্বাসের ছেলে গৌরচব্দ্র বিশ্বাস (৭৩) বেশ কয়েক দিন পূর্বে সর্দি জ্বরে আক্রান্ত হয়েছিলেন। গত রবিবার ভোর থেকে তিনি শ্বাসকষ্টে আক্রান্ত হন। ২০ জুলাই সকালে তিনি হারদীর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে উপস্থিত হয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার জিয়াউদ্দীন আহমেদ হাদীর পরামর্শে ওইদিনই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে তাকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়য়। গতকাল ২১ জুলাই বেলা সাড়ে ৫ টার দিকে আইসেলোশন ওয়ার্ডে তিনি মৃত্যুবরণ করেন।

উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার জিয়াউদ্দীন আহমেদ হাদী জানান, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির পরিবার ও প্রতিবেশিদের বাড়ি লকডাউনের ব্যবস্থা করা হয়েছে।


চুয়াডাঙ্গা সদর হাসপাতালের অবাসিক মেডিকেল অফিসার ডা. শামিম কবির বলেন, করোনা পরীক্ষার জন্য নমুনা দেয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। জ্বর ও শ্বাসকষ্ট ছিল তার। সোমবার সন্ধ্যায় সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের হলুদ জোনে ভর্তি হন। মঙ্গলবার সাড়ে ৫ টার দিকে তিনি মারা যান। স্বাস্থ্য বিধি মেনে লাশ গ্রামে পাঠিয়ে দেওয়া হয়েছে।
গতকাল রাতে বক্সীপুর শ্বশ্মানঘাটে মৃতের দেহ সৎকারের আয়োজন করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram