১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় করিমনের ধাক্কায় মোটরসাইকেল চালকসহ আহত ২

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৪, ২০২০
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার অভয়নগর ছত্রপাড়া বাঁকে করিমন গাড়ির সাইড নিতে গিয়ে করিমনের ধাক্কায় মোটরসাইকেল চালকসহ ২ জন আহত হয়েছে। ৩ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় দ্রæতগতিতে মোটরসাইকেল চালিয়ে অভয়নগর ছত্রপাড়া বাঁকে সামনে থেকে আসার করিমনের ধাক্কায়  নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে।

জানাগেছে, উপজেলার ডাউকি গ্রামের  ঝান্টুর ছেলে রবিন আলী(২৪) ও তার বন্ধু একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে লালন আলী(২৫)কে সাথে নিয়ে আত্মীয় বাড়িতে বেড়াতে যায়। সন্ধ্যার পর বাড়ি ফেরার পথে দ্রæতগতিতে মোটরসাইকেল চালিয়ে অভয়নগর ছত্রপাড়া বাঁকে সামনে থেকে আসার করিমনের ধাক্কায়  নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে। এসময় পুকুরপাড়ে থাকা সাজনে গাছে ধাক্কা লেগে গুরুত্বর আহত হয়। তারা পানিতে পড়ে গেছে বুঝতে পেরে করিমন চালক পালিয়ে যায়। স্থানীয় লোকজন ছুটে এসে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে আলমডাঙ্গা ফায়ার সার্ভিসে সংবাদ প্রদান করেন। সংবাদ পেয়ে আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার শাহজাহান সঙ্গীয় ফোর্স নিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে আসে। আহত রবিন বুকে ও মাথায় প্রচন্ড আঘাত পেয়ে মারাত্মক আহত হয়। রবিন ক্লিনিকে ভর্তি আছে।  আহত লালন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে চলে যায়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram